দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর সদর উপজেলার ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া বলেছেন, লাখো শহীদের রক্তের বিনিময়ে আমাদের দেশ স্বাধীন হয়েছে। মুক্তিযোদ্ধারা দেশের স্বাধীনতা এনে দিয়েছে।

আমরা লাল সবুজ পতাকা ও জাতীয় সঙ্গীত পেয়েছি। তাঁদের ঋণ শোধ করতে আমাদের সকলের দায়িত্ব নতুন প্রজš§ হিসেবে শিক্ষার্থীদের আধুনিক জ্ঞান-বিজ্ঞানে নিজেদের সমৃদ্ধ করে গড়ে তোলা ।

নতুন প্রজন্মকে সমৃদ্ধ করে গড়ে তুলতে বর্তমান সরকার বিনামূল্যে বইসহ বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে। পাশাপাশি দিনাজপুর সদরের কৃতি সন্তান জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির সদর উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে তার নজরদারী ও নিরলস প্রচেষ্টার ফলে আজ শিক্ষার মান অনেক উন্নত হয়েছে।

২৪ জানুয়ারী বুধবার খানপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র-ছাত্রদের নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান জিয়া এ কথা বলেন।

খানপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ জিল্লুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ মোশাররফ হোসেন। স্বাগত বক্তব্য রাখেন খানপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোকসেদুল হক এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক মোঃ জব্বার আলী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য