দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর পল্লীশ্রীর সমৃদ্ধি কর্মসূচির আয়োজনে পিকেএসএফ এর আর্থিক সহযোগিতায় বিরল উপজেলার ২নং ফরক্কাবাদ ইউনিয়নে বার্ষিক ত্রুীড়া ও সাস্কৃতিক উন্নয়ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিরল উপজেলা নির্বাহী অফিসার এ,বি,এম,রওশন কবীর।

বিরল উপজেলার ফরক্কাবাদ ইউনিয়নে ”ইউনিয়ন পর্যায়ে ত্রুীড়া ও সাস্কৃতিক উন্নয়ন” প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরনী ও এক মনোজ্ঞ সাস্কৃতিক অনুষ্ঠানে পল্লীশ্রী প্রোগ্রাম ম্যানেজার শামসুননাহার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিরল উপজেলা শিক্ষা অফিসার মো:মনিরুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা, নাসরিন জাহান, ২ নং ফরাক্কাবাদ ইউনিয়নের সচিব শম্ভুনাথ ঘোষ, দেওয়ানজিদিঘী দাখিল মাদ্রাসার সভাপতি মোকাদ্দেস আলীসহ সমৃদ্ধি কর্মসূচীর আওতায় ওয়ার্ডকমিটির সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন পল্লীশ্রীর সমৃদ্ধি কর্মসূচীর ”কর্মসূচী সমন্বয়কারী” মাহফুজা নাজনীন, পল্লীশ্রীর সিএসও প্রকল্পের এডভোকেসী অফিসার শেখ আব্দুল করিম এবং অনুষ্ঠানটি উপস্থাপনা করেন পল্লীশ্রীর সমৃদ্ধি কর্মসূচীর এমআইএস কর্মকর্তা মানিক কুমার কুন্ডু।

অনুষ্ঠানটি বাস্তবায়নে সহযোগিতায় ছিলেন সমৃদ্ধি কর্মসূচীর যুব ফোরামের সদস্য ও কর্মীবৃন্দ। উল্লেখ্য ”ইউনিয়ন পর্যায়ে ক্রীড়া ও সাস্কৃতিক উন্নয়ন” প্রতিযোগিতায় ক্রীড়া ও সাস্কৃতিক বিভিন্ন ইভেন্টে সমৃদ্ধি কর্মসূচীর আওতায় পরিচালিত ৩০টি শিক্ষা সহায়তা কেন্দ্রের শিক্ষার্থীবৃন্দ ও ”উন্নয়নে যুব ফোরামের সদস্যবৃন্দ” অংশগ্রহন করে। প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের মধ্যে ইউনিয়ন পর্যায়ে বিজয়ী অংশগ্রহনকারীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য