দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ জয়নুল আবেদীন বলেছেন, সাংস্কৃতিক চর্চা শিশুদের সুস্থ্য মননশীলতা ও মনবিকাশ গড়তে সাহায্য করে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা শিশুদের মনকে সর্বদা প্রফুল্ল রাখে।

খেলাধুলা যেমন নিজেকে গড়তে সহযোগিতা করে তেমনি দেশ ও জাতির কল্যাণে কাজ করার সুযোগ করে দেয়। সে কারণে সকল অভিভাবকে তাদের সন্তানদের লেখাপড়ার পাশাপাশি সাংস্কৃতিক কর্মকান্ড ও খেলাধুলায় অংশগ্রহণ করাতে হবে।

২৪ জানুয়ারী বুধবার বাংলাদেশ শিশু একাডেমী দিনাজপুর জেলা শাখা আয়োজিত শিশু একাডেমী মিলনায়তনে জেলা পর্যায়ে শিশু পুরস্কার প্রতিযোগিতা-২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ জয়নুল আবেদীন এ কথা বলেন।

বাংলাদেশ শিশু একাডেমী দিনাজপুর জেলা শাখার শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ সাইফুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসন কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার মৌসুমী আফরিদা, বঙ্গবন্ধু পরিষদ দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, জেলা ক্রীড়া অফিসার মোঃ বেলাল হোসেন, দিনাজপুর সরকারি কলেজের সহযোগী অধ্যাপক ড. মাসুদুল হক, শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার আসফ উদ দৌলা জুয়েল প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য