ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে দুই সন্তানের মা, পরকিয়ার প্রেমিক দুই সন্তানের বাবার সাথে অসামাজিক কাজ করতে গিয়ে স্বামীসহ গ্রামবাসীরা আটক করেছে।

গতকাল সোমবার দিবাগত রাতে উপজেলার দৌলতপুর গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় পরকিয়ার প্রেমিকা দুই সন্তার মা’র স্বামী বাদি হয়ে ওই প্রেমিক যুগলের নামে মামলা দায়ের করেছেন। পুলিশ পরকিয়ার প্রেমিক যুগলকে গ্রামবাসীদের হাত থেকে উদ্ধার করে আজ মঙ্গলবার জেল হাজতে প্রেরন করেছেন।

ফুলবাড়ী থানার অপিসার্স ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিব বলেন, দৌলতপুর গ্রামের আমিনুল ইসলামের স্ত্রী ফাইমা বেগমের সাথে, পরকিয়া প্রেমে পড়ে একই গ্রামের নাছির উদ্দিনের ছেলে দুলাল হোসেন। গত সোমবার ফাইমা বেগমের স্বামী আমিনুল ইসলাম বাড়ীতে না থাকায়, রাত ৯ টার সময়, ফাইমা বেগমের সাথে অসামাজিক কাজে জড়িয়ে পড়ে, এসময়, ফাইমা বেগমের স্বামী আমিনুল ইসলাম, বাড়ীতে আসলে, তার স্ত্রীকে দুলালের সাথে আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে, গ্রামের লোকজনকে খবর দিলে গ্রাম প্রতিবেশিরা এসে তাদের অপত্তিকর অবস্থায় আটক করে থানায় খবর দেয়। এই ঘটনায় ওইদিন রাতে আমিনুল ইসলাম বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য