আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ চাকরি জাতীয়করণের দাবীতে জেলার সকল কমিউনিটি ক্লিনিক বন্ধ রেখে সাতটি উপজেলার সিএইচসিপি কর্মীরা মঙ্গলবার একদফা দাবী আদায়ে গাইবান্ধা সিভিল সার্জনের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচী পালন করে। সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এই অবস্থান কর্মসূচী অব্যাহত ছিল।

এর আগে তারা শনিবার থেকে সোমবার একটানা তিনদিন পর্যন্ত সকল কমিউনিটি ক্লিনিক বন্ধ রেখে প্রতিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৃথক পৃথক অবস্থান কর্মসূচী পালন করে। কিন্তু দাবীর স্বপক্ষে কোন আশ্বাস না পাওয়ায় চতুর্থদিনের মত তারা সিভিল সার্জনের কার্যালয়ের সামনে এই অবস্থান কর্মসূচী পালন করে এবং সিভিল সার্জন ডাঃ মো. আব্দুস শাকুরের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেন।

এছাড়া দাবী আদায় না হলে আগামী ২৭ জানুয়ারী থেকে ৩১ জানুয়ারী পর্যন্ত ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচী পালন করা হবে বলে জেলা পর্যায়ের এ অবস্থান কর্মসূচী থেকে আল্টিমেটাম ঘোষণা করা হয়।

অবস্থান চলাকালে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা সিএইচসিপি এসোসিয়েশনের সভাপতি আতাউর রহমান আতা, আবু শামীম মন্ডল, আতিকুর রহমান আতিক, স্বপন মিয়া, শিবলু মিয়া, মাহবুবুর রহমান, জিন্নাতুল ইসলাম শিলন, শাহীন, শাম্মী আকতার প্রমুখ।

বক্তারা বলেন, জনগণের দোড়গোড়ায় স্বাস্থ্যসেবা পৌছে দিতে সিএইচসিপিরা বর্তমান সরকারের প্রতিশ্র“তি বাস্তবায়ন করছে। কিন্তু তাদের জাতীয়করণের প্রশ্নে কর্তৃপক্ষ নির্বিকার।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য