মোঃ ইউসুফ আলী,আটোয়ারী (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি ও উন্নয়ন কর্মকান্ডের বাস্তবায়ন ও সম্ভাবনা সর্ম্পকে নবাগত জেলা প্রশাসকের সাথে এক মতবিনিময় সভা উপজেলা পরিষদ কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩ জানুয়ারী) সকালে উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি, জঙ্গী, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ, ইভটিজিং, মাদকদ্রব্য, যৌতুক, বাল্য বিবাহ প্রতিরোধ এবং উন্নয়ন কর্মকান্ডের বাস্তবায়ন ও সম্ভাবনা সর্ম্পকে ব্যাপক আলোচনা অনুষ্ঠিত হয়। এতে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ জহিরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

সভায় অন্যান্যের মধ্যে সহকারী কমিশনার সুবল চাকমা, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার মোঃ শামীম ইকবাল, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ হুমায়ুন কবীর, বলরামপুর ইউপি চেয়ারম্যান মোঃ সাইদুর রহমান, রাধানগর ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তাগণ উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্থ রাস্তাঘাট ও ব্রীজ-কালভার্ট মেরামত, ফায়ার সার্ভিস ষ্টেশন স্থাপন সহ বিভিন্ন দাবী উল্লেখ পূর্বক বক্তব্য উপস্থাপন করেন। নবাগত জেলা প্রশাসক মনযোগ সহকারে সকলের দাবী শুনেন এবং দ্রুত সমাধানের জন্য আশ্বাস প্রদান করেন।

মতবিনিময় সভা শেষে জেলা প্রশাসক উপজেলায় নতুন স্থাপিত ক্ষুদ্র নৃ-গোষ্টির জন্য কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের ফলক উন্মোচন করে ফিতা কেটে শুভ উদ্বোধন ঘোষনা করেন। এরপর তিনি রাধানগর ইউনিয়ন ভুমি অফিস ও উপজেলা ভুমি অফিস পরিদর্শন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য