আগামী ২ ফেব্রুয়ারি ঢাকাই ছবির নায়ক আরিফিন শুভর জন্মদিন। বিশেষ এদিনেই তার অভিনীত চলচ্চিত্র ‘ভালো থেকো’ মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। নিজের জন্মদিনে তার অভিনীত ছবি মুক্তি দেয়াটা দর্শকদের জন্য উপহার হিসেবেই জানিয়েছেন শুভ।

যদিও নিজের জন্মদিন উপলক্ষে বিশেষ কোনো আয়োজন রাখেন না নায়ক। তবে এমন বিশেষ দিনে নতুন ছবি মুক্তি পাওয়াকে বড় আয়োজন হিসেবেই মনে করছেন তিনি।

এ প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, ‘জাকির হোসেন রাজু স্যারের ছবি এটি। দারুণ একটি গল্প পাওয়া যাবে। ছবিটির মুক্তির তারিখ কাকতালীয়ভাবে আমার জন্মদিনে হয়ে গেছে। তবে এটাকে দর্শকদের জন্য আমার বিশেষ উপহার হিসেবেই মনে করছি।

আশা করি ছবিটি সবাই হলে গিয়ে দেখবেন এবং আমার উপহার গ্রহণ করবেন।’ এ ছবিতে আরও অভিনয় করেছেন কাজী হায়াত, আমজাদ হোসেন, অরুণা বিশ্বাস, রেবেকা, এমএ শহীদ ও তানিন সুবহা। প্রেম ও মানবতার কথা নিয়ে নির্মিত মৌলিক গল্পের ছবি ‘ভালো থেকো’।

এ ছবিতে জয় ও নীলার চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও তানহা তাসনিয়া। এর মাধ্যমে প্রথমবারের মতো জুটি বেঁধে আসছেন তারা। ছবিটি নিয়ে বেশ আশাবাদ ব্যক্ত করেছেন নির্মাতা জাকির হোসেন রাজু।

তিনি বলেন, ‘ছবিটি শুধু প্রেমের নয়, মানবতার কথাও বলবে। মৌলিক গল্পের এ ছবিটি পরিবারের সবাই প্রেক্ষাগৃহে বসে উপভোগ করতে পারবেন। আশা করি সবার ভালো লাগবে।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য