মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) থেকে: পঞ্চগড়ের আটোয়ারীতে কমিউনিটি ক্লিনিকে নিয়োজিত কমিউনিটি হেলথ কেয়ার প্রভাইডারদের (সিএইচসিপি) চাকুরী জাতীয়করনের দাবীতে তিন দিন কর্ম বিরতি পালনের পর স্মারকলিপি প্রদান করেছে। ২০ জানুয়ারি শনিবার থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এ কর্মসুচি পালন করা হয়েছে ।

সিএইচসিপি এ্যাসোসিয়েশনের কেন্দ্রিয় কর্মসুচির অংশ হিসেবে উপজেলা পর্যায়ে ৩ দিনের কর্ম বিরতি পালন শেষে ২২ জানুয়ারি উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়। উপজেলা নির্বাহী অফিসার স্মারকলিপি গ্রহন করেন এবং প্রধানমন্ত্রীর কাছে পৌছানার আশ্বাস দেন।

এসময় সিএইচসিপি কর্মী প্রকাশ চন্দ্র বর্মন, অমূল্য চন্দ্র সিংহ, নির্মল কুমার বর্মন, সেলিনা বেগম, নার্গিস আক্তার, পাপিয়া জান্নাত, লিপি বেগম, মাহবুবা বেগম, জেমি আক্তার উপস্থিত ছিলেন।

সিএইচসিপি’র নেতৃবৃন্দ জানান ২৩ জানুয়ারি হতে সিভিল সার্জন কার্যালয় চত্বরে অবস্থন কর্মসুচি পালন সহ জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারক লিপি প্রদান করা হবে। তারপরেও দাবী পুরন না হলে কেন্দ্রিয় কমিটির সিদ্ধান্ত মতে পরবর্তী কর্মসুচি পালন করা হবে।

এদিকে কমিউনিটি ক্লিনিকে চিকিৎসা নিতে আসা রোগীরা চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হয়ে ফিরে যাচ্ছে। এতে চিকিৎসা বঞ্চিত রোগীরা চরম দুর্ভোগের স্বীকার হচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য