ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিানজপুরের ফুলবাড়ীতে ঘনকুয়াশায় নিয়ন্ত্রন হারিয়ে দুটি ট্রাকের মুখোমুখি সংঘষ হয়েছে, এই ঘটনায় চালকসহ তিন জন আহত হয়েছে, এক জনের অবস্থা গুরুতর।

আজ রোববার সকাল সাড়ে ৭টায়, দিনাজপুর-ঢাকা মহাসড়কের উপজেলার রাঙ্গামাটি বাজার মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার শিবনগর ইউনিয়নের ঘাটপাড়া গ্রামের মকলেচুল রহমান কালু’র ছেলে মুরগী ব্যবসায়ী জালাল হোসেন (৩০), পার্বতীপুর উপজেলার চোকার হাট রাধা নগর গ্রামের তছির উদ্দিনের ছেলে মকলেছুর রহমান (২৫) ও ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার সোহাগের ছেলে ট্রাক চালক জামাল হোসেন (৩০)।

ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিব ও প্রত্যক্ষদর্শীরা বলেন, সকাল সাড়ে ৭ টায় ঘনকুয়াশায় বিকট শব্দে দিনাজপুর গামী (বগুড়া-ট ১১-১৪৭৮) টিন বোঝাই এবং অপরদিক থেকে আসা ঢাকা গামী আলু বোঝাই (ঢাকা মেট্রো-ট ২০-৬২৯৪) দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে, এতে ট্রাক দুটি দুমড়েমুচড়ে যায়। এসময় ঢাকা গামী ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাড়িয়ে থাকা ২জন মুরগী ব্যবসায়ীকে ধাক্কা দিয়ে দোকানের মধ্যে ঢুকে যায়।

দিনাজপুর গামী ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। ঘটনাস্থলে এলাকাবাসী ছুটে গিয়ে আহতদের উদ্ধার করে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়, এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দিনাজপুর মেডিকেল কলেজ ও হাসাপাতালে প্রেরন করে এবং বাকি দুই ব্যাক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই চিকিৎসা ভর্তি করায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য