কুড়িগ্রামের রাজারহাটে পারিবারিক কোন্দলের জের ধরে সহোদর বড় ভাইকে ছুরিকাঘাতে হত্যা করেছে। ঘটনাটি ঘটেছে, গত ১৯জানুয়ারী শুক্রবার রাতে উপজেলার ছিনাই ইউনিয়নের পূর্বদেবত্তর মোগরটারী গ্রামে। এঘটনায় পুলিশ ঘাতককে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, ওই গ্রামের আঃ গফুর মাষ্টারের পুত্র আঃ রাজ্জাক(৫০) এর সাথে তার ছোট ভাই আঃ রউফ (৪৫) এর পারিবারিক জের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে আঃ রউফ ঘরে থাকা ছুরি দিয়ে তার ভাইয়ের চোখে ও গলায় আঘাত করে। এসময় উভয়ের মধ্যে ধস্তাধস্তি হলে আঃ রউফও আহত হয়।

এসময় এলাকাবাসীরা ছুটে এসে উভয়কে উদ্ধার করে গুরুতর আহত আঃ রাজ্জাককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং আঃ রউফকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিন রাত আনুমানিক দেড়টায় আঃ রাজ্জাক চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।

থবর পেয়ে রাতেই রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে হত্যাকান্ডের ব্যবহৃত ছুরিটি উদ্ধার করে। পরদিন ২০জানুয়ারী শনিবার পুলিশ কুড়িগ্রাম সদর হাসপাতালে ঘাতক ভাই আঃ রউফকে গ্রেফতার করে। এব্যাপারে রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে বলে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেসুর রহমান নিশ্চিত করেন

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য