আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক কার্যনিবাহী কমিটির সাধারণ নির্বাচন সম্পন্ন হয়েছে।

সংশ্লিষ্ট তথ্যে জানা যায়, শুক্রবার সকাল ৯টা থেকে টাকা গতি বেগে বিকাল ৫টা পর্যন্ত সুন্দরগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে ভোট গ্রহণ সম্পন্ন হয়। তবে রাত পৌণে ৮ পর্যন্ত গণনা অব্যাহত থাকায় ফলাফল ঘোষিত হয়নি।

এ নির্বাচনে মোট ৯ টি পদে ২৯ জন প্রার্থী পারস্পারিক নির্বাচনী প্রতিদ্বন্দ্বীতা করেন। এরমধ্যে সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ সকল পদে ৩ জন করে, সহঃ-সভাপতি ও ধর্ম বিষয়ক সম্পাদক পদে ৪ জন করে প্রতিদ্বন্দ্বীতায় রয়েছেন। আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে নিযুক্ত রয়েছেন- জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আমীর হামজাসহ থানা পুলিশ প্রশাসন।

বিষয়টি নিশ্চিত করে প্রধান নির্বাচন কমিশনার ও সুন্দরগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র- লুৎফর রহমান মুক্তা, সহকারী নির্বাচন কমিশনার- আনোয়ার হোসেন (মিস্ত্রি), রমেশ চন্দ্র মন্ডল, ফরহাদ হোসেন প্রামানিক ও মঞ্জুরুল ইসলাম মন্ডল জানান, অত্যন্ত স্বচ্ছতার ভিত্তিতে অবাধ ও নিরপেক্ষতা বজায় রাখা হয়েছে। ভোট গণনা শেষে ফলাফল জানানো হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য