হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সোস্যাল সায়েন্স এন্ড হিউম্যানিটিস অনুষদের ডীন হিসেবে নিয়োগ পেয়েছেন অর্থনীতি বিভাগের প্রফেসর ড. এ.টি.এম. রেজাউল হক।

তিনি প্রফেসর ড. ফাহিমা খানম এর স্থলাভিষিক্ত হলেন। বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষ তাকে আগামী দু’বছরের জন্য সোস্যাল সায়েন্স এন্ড হিউম্যানিটিস অনুষদের ডীন হিসেবে নিয়োগ দেন।

তিনি বৃহস্পতিবার সকালে ডীন হিসেবে দায়িত্ব গ্রহন করেন। দায়িত্ব গ্রহনের পর শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা ফুলের তোড়া দিয়ে তাঁকে শুভেচ্ছা জানান। এ সময় উক্ত অনুষদের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রফেসর ড. এ.টি.এম. রেজাউল হক ১৯৯০ সালে বাংলাদেশ কৃষি বিশ^বিদ্যালয়, ময়মনসিংহ থেকে কৃষি অর্থনীতিতে অনার্স, ১৯৯২ সালে মাস্টার্স এবং ২০১০ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, গাজীপুর থেকে পিএইচডি ডিগ্রী লাভ করেন।

ড. এ.টি.এম. রেজাউল হক ১৯৯৫ সালে তৎকালীন হাজী মোহাম্মদ দানেশ কৃষি কলেজে প্রভাষক হিসেবে যোগদান করেন এবং ২০১২ সালে অধ্যাপক হিসেবে পদোন্নতি পান।

পরবর্তীতে তিনি এ বিশ^বিদ্যালয়ে বিজনেস স্টাডিজ অনুষদের ডীন, বিভাগীয় চেয়ারম্যান, হলসুপার, শারীরচর্চা ও শিক্ষা শাখার পরিচালক, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সহকারী পরিচালকসহ বিশ^বিদ্যালয়ের প্রশাসনিক ও একাডেমিক বিভিন্ন বিভাগ ও শাখায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি অর্থনীতি বিভাগের প্রফেসর হিসেবে কর্মরত রয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য