আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা সদর উপজেলার দারিয়াপুর আমান উল্যাহ উচ্চ বিদ্যালয়ের ‘বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা’ গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল। মশাল জ্বালিয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ আলিয়া ফেরদৌস জাহান।

বিদ্যালয়ের সভাপতি, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঘাগোয়া ইউনিয়নের চেয়ারম্যান আমিনুর জামান রিংকুর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক প্রধান শিক্ষক আতাউর রহমান, সরকার মজিবর রহমান, হাফিজুর রহমান, রেজাউল করিম, নজরুল ইসলাম, মাজেদুল হাসান প¬াবন, বিউটি বেগম, আমজাদ হোসেন, ওয়াসিউল হাবিব, আনিছুজ্জামান দুলু, আবু এমরান সরকার, ডাঃ দিলীপ কুমার সরকার প্রমুখ।

১৭টি ইভেন্টে প্রতিযোগিতায় বড় বালকের দৌড় ৩শ’ মিটার, উচ্চ লম্ফ, দীর্ঘ লম্ফ, লৌহ গোলক নিক্ষেপ, মধ্য বালকের দৌড় ২শ’ মিটার, উচ্চ লম্ফ, দীর্ঘ লম্ফ, ছোট বালকের দৌড় ১শ’ মিটার, মোরগ যুদ্ধ, আটা থেকে পয়সা তোলা, বড় বালিকার দৌড় ১শ’ মিটার, সুই সুতার দৌড়, হাঁড়ি মাথায় দৌড়, মিউজিক্যাল চেয়ার, মধ্য বালিকার দৌড় ১শ’ মিটার, ডিম চাম দৌড়, রশি দৌড়, ছোট বালিকার দৌড় ১শ’ মিটার, রশি দৌড় ও রশি স্থিতি, এসএসসি পরীক্ষার্থীদের ২শ’ ও ৩শ’ মিটার দৌড়, শিশু ছাত্রছাত্রীদের ১শ’ মিটার, অতিথি পুরুষের ৪শ’ মিটার দৌড়, অতিথি মহিলাদের বালিশ বর্জন, শিক্ষক ও ম্যানেজিং কমিটির ১শ’ মিটার দৌড় ও মোমবাতি জ্বালানো, কর্মচারিদের ১শ’ মিটার দৌড় এবং যেমন খুশি তেন সাজো।

এছাড়া সংগীত, নৃত্য, উপস্থিতি বক্তৃতা, কবিতা আবৃতি, বিষয় ভিত্তিক বিতর্ক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ সরকার। বিকেলে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য