চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দরে বাড়ীর সদর দরজা ভেঙ্গে ৪টি গরু কার্ভাট ভ্যানে তুলে চুরি করে নিয়ে গেছে চোরেরা।

গত ১৬ জানুয়ারী মঙ্গলবার গভীর রাতে চোরেরা উপজেলার নারায়নপুর গ্রামের মৃত ওয়াক্কাস আলীর পুত্র আনোয়ার হোসেন বুলবুলের বাড়ীর প্রাচীর টপকিয়ে সদর দরজার তালা ভেঙ্গে ১ লক্ষ টাকা মূল্যের ২টি গাভী ও ব্রম্মপুর গ্রামের আনসার আলীর পুত্র দুলাল হোসেন দুলুর বাড়ির প্রাচীর টপকিয়ে ১ লক্ষ টাকা মূল্যের একটি ষাড় ও একটি গাভী চুরি করে নিয়ে ও সদর দরজায় বাহির হতে শিকল আটকে চলে যায়।

পরে দুলালের স্ত্রী সুফিয়া চোরের উপস্থিতি বুঝতে পারলে তাৎক্ষনিক বাড়ির পেছন দরজা দিয়ে বের হয়ে দেখে চোরেরা হাইওয়ে রাস্তার উপর কার্ভাট ভ্যানে গরু তুলতেছে পরে চিৎকার করলে চোরেরা গরু নিয়ে চম্পেট হয়। গরু মালিক সুফিয়া জানায়, চোরের উপদ্রপ বেড়ে যাওয়ায় গরুর গলায় শিকল দিয়ে বেধে রেখেছিলাম।

প্রায় প্রতিরাতে জেগে থাকি কিন্তু গত কয়েকদিনের প্রচন্ড ঠান্ডায় ঘরের ভিতর থাকায় চোরেরা এ সুযোগে শিকল কেটে গরু নিয়ে গেছে। এ ব্যাপারে ১০নং পূনট্টি ইউপি চেয়ারম্যান মোঃ নূর-এ-কামাল জানান, পরপর ইউনিয়নের এই দুই গ্রামে চুরি সংঘটিত হওয়ায় বিষয়টি নিয়ে থানার সাথে বসে গভীরভাবে পর্যালোচনা করে চোর সনাক্ত করা হবে। চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মো: হারেসুল ইসলাম জানান, চুরির ব্যাপারে আমি অবগত হয়েছি তদন্ত করে চুরির বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য