আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ৭৫ পিচ ইয়াবাসহ জাকের পার্টির নেতা ও সোয়া ২ ডজন মামলার আসামী মাদক স¤্রাট আব্দুস সালাম ওরফে ঠসা সালাম (৪৫)কে গ্রেপ্তার করেছে।

থানা সূত্রে জানা যায়, সোমবার রাতে থানার অফিসার ইনচার্জ- আতিয়ার রহমানের নেতৃত্বে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ-পুলিশ পরিদর্শক-তাজুল ইসলাম, এসআই জহুরুল ইসলাম, এসআই জিয়ারুল হক সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালান।

এতে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের সাতগিরি গ্রামের নিজ বাড়ি থেকে কুখ্যাত মাদক সম্রাট সালামকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ঠসা সালাম ঐ গ্রামের মৃত সবুর আলী ওরফে সফু করাতীর পুত্র ও উপজেলা শাখা জাকের পার্টির সহ-সভাপতি।

সে দীর্ঘকাল ধরে নিজ বাড়িতে স্ত্রীসহ দেশী-বিদেশী বিভিন্ন প্রকারের মাদক দ্রব্যের জমজমাট ব্যাবসা চালিয়ে আসছে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ইতোঃ পূর্বের ২৭টি মামলা বিচারাধীন রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ- আতিয়ার রহমান জানান, এব্যাপরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা রুজু করা হয়েছে। এ নিয়ে মাদক স¤্রাট ঠসা সালামের বিরুদ্ধে মামলার সংখ্যা দাঁড়ালো ২৮টি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য