মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারীতে বে-সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের চাকুরী জাতীয়করনের দাবীতে কালো ব্যাজ ধারন ও মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে।

বাংলাদেশ শিক্ষক সমিতি(বাশিস)এর কেন্দ্রিয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক ১৪ জানুয়ারি রবিবার সারাদেশে এ কর্মসুচি পালন করা হয়েছে বলে বাংলাদেশ শিক্ষক সমিতি(বাশিস) আটোয়ারী উপজেলা শাখার সাধারন সম্পাদক পইম উদ্দীন আহম্মেদ জানান।

বাশিস আটোয়ারী উপজেলা শাখার আয়োজনে সহস্রাধীক বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা কালোব্যাজ ধারন করে উপজেলা পরিষদ সংলগ্ন পঞ্চগড় – ঠাকুরগাঁও গামী পাকা সড়কে প্রায় ২ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচি পালন করা হয়।

বে-সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীদের চাকুরী জাতীয়করনের দাবী যৌক্তিক দাবী উল্লেখ করে বক্তব্য রাখেন বাশিস আটোয়ারী উপজেলা শাখার সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, সাধারন সম্পাদক পইমউদ্দীন আহম্মেদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক ফজলুল করিম, আব্দুল কুদ্দুশ,মোজাম্মেল হক, সফিকুল ইসলাম, পরিমল চন্দ্র চ্যাটার্জী, সহকারী শিক্ষক আমিনুল ইসলাম, গিয়াসউদ্দীন,সহিদুল ইসলাম প্রমুখ।

বক্তারা তাঁদের ন্যায্য দাবী আদায়ের লক্ষ্যে সকল শিক্ষক-কর্মচারীকে ঐক্যবদ্ধ থেকে শান্তিপুর্ণ আন্দোলনে অংশ গ্রহনের আহবান জানান। বক্তারা আরো বলেন,সরকার আমাদের দাবী মেনে না নেয়া পর্যন্ত কেন্দ্রের সিদ্ধান্ত ও নির্দেশনা মোতাবেক পরবর্তী কর্মসুচি পালন করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য