ঝগড়াটে মেয়ে নাবিলা ইসলাম। কোথাও বের হলে দর্শক তাকে ঝগড়াটে মেয়ে বলেই ডাকে জানান। তিনিও বিষয়টি বেশ উপভোগও করছেন। দর্শক তার নাটকে দেখছে বলেই তিনি কেমন চরিত্রে অভিনয় করেন জানতে পারছে তারা।

গেলো বছরে তিনি ‘বাপ বেটা মডার্ন’, ‘শুধু তোমার জন্য’, ও চিটাগাং বনাম নোয়াখালী’সহ বেশ কয়েকটি নাটকে ঝগড়াটে চরিত্রে অভিনয় করেন। নাটকগুলো দর্শকদের কাছে দারুণ প্রশংসিত হয়।

এই প্রসঙ্গে নাবিলা বলেন, এটি আমার প্রাপ্তি। দর্শকদের ভালোবাসা। তবে আমি বাস্তব জীবনে চঞ্চল কিন্তু ঝগড়াটে নই। চরিত্রের প্রয়োজনে আমাকে এভাবে অভিনয় করতে হয়।

সদ্য বিদায়ী বছর এই অভিনেত্রীর ক্যারিয়ারের জন্য দারুণ সময় ছিল বলেও জানান তিনি। গেল বছরে তিনি প্রথমবার অভিনয়ের জন্য দেশের বাইরে মালয়েশিয়ায় যান। এ ছাড়া আরটিভি অ্যাওয়ার্ডেও নমিনেশন পান। বর্তমানে এই অভিনেত্রী ধারাবাহিক ও খ- নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

১লা জানুয়ারি তিনি দীপ্ত টিভির ‘বদলাপুরের বালকগণ’ শীর্ষক মিনি ধারাবাহিকে কাজের মধ্য দিয়ে নতুন বছর শুরু করেন। এটি ছাড়াও তার হাতে শামিম জামানের ‘ঝামেলা আনলিমিটেড’, সাগর জাহানের ‘ডি-২০’, রাজু খানের ‘মধ্যবর্তীনি’সহ কয়েকটি ধারাবাহিক রয়েছে।

ধারাবাহিকের বাইরে গেল ৩রা জানুয়ারি চয়নিকা চৌধুরীর ‘যে দৃশ্যের শেষ নেই’ শিরোনামের একটি খ- নাটকে কাজ করেন তিনি। এটিতে তার বিপরীতে অভিনয় করেন দর্শকপ্রিয় অভিনেতা সজল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য