11 21 18

বুধবার, ২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১২ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুরে অনুষ্ঠিত বিভাগীয় পর্যায়ে বাংলাদেশ যুব গেমস সম্পন্ন

দিনাজপুরে অনুষ্ঠিত বিভাগীয় পর্যায়ে বাংলাদেশ যুব গেমস সম্পন্ন

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে বাংলাদেশ যুব গেমসের বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। ১৩ জানুয়ারী বিভাগীয় পর্যায়ে অনুর্ধ্ব-১৭ আন্ত:জেলা ভলিবল ও এ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ভলিবলে কুড়িগ্রাম জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় পঞ্চগড় জেলা।

App DinajpurNews Gif

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের তত্ত্বাবধানে ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ১৩ জানুয়ারী শনিবার সকাল ১১ টায় দিনাজপুর বড় ময়দানে অবস্থিত স্পোর্টস ভিলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সদস্য ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের প্রতিনিধি কাজী আব্দুল হান্নান।

এসময় বাংলাদেশ ভলিবল ফেডারেশনের নির্বাহী সদস্য ও জেলা ভলিবলের আহবায়ক সমিরণ ঘোষ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. আজিজার রহমান, সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. আসলাম হোসেন, যুগ্ম সম্পাদক কামরুজ্জামান, সদস্য মো. আনোয়ারুল ইসলাম, মাহবুব প্রমুখ।

ভলিবল প্রতিযোগিতায় নীলফামারী, পঞ্চগড়, কুড়িগ্রাম ও গাইবান্ধা অংশগ্রহন করে। উদ্বোধনী খেলায় অংশ নীলফামারী ও পঞ্চগড় জেলা। পরে বিকেলে কুড়িগ্রাম জেলাকে ৩ সেটে হারিয়ে পঞ্চগড় জেলা চ্যাম্পিয়ন হয়। খেলা পরিচালনা করেন রেফারী পেয়ারা, মো. আব্দুর রাজ্জাক, স্কোরার আব্দুর রহিম।

এদিকে সকাল সাড়ে ১১ টায় দিনাজপুর বড় ময়দানে এ্যাথলেটিক্সে বালকদের মধ্যে ১০০ মিটার স্প্রিন্টে কুড়িগ্রামের মো. সাঈদ আলম প্রথম ও গাইবান্ধা’র রাসেল মিয়া দ্বিতীয়, ২০০ মিটার স্প্রিন্টে কুড়িগ্রামের স্বপন আলী প্রথম ও গাইবান্ধার আশিকুর রহমান দ্বিতীয়, ৪০০ মিটার স্প্রিন্টে লালমনিরহাটের মো. খালিদ মুহিবুল্লাহ প্রথম ও ঠাকুরগাঁওয়ের মো. আব্দুর রহমান দ্বিতীয়, উচ্চ লম্ফে লালমনিরহাটের ফেরদৌস আলম প্রথম ও কুড়িগ্রামের আশরাফুল দ্বিতীয়, দীর্ঘ লম্ফে কুড়িগ্রামের মো. সাঈদ আলম প্রথম ও আশরাফুল হক দ্বিতীয়, চাকতী নিক্ষেপে রংপুরের মো. ওমর ফারুক প্রথম ও গাইবান্ধার আশিকুর রহমান দ্বিতীয়, গোলক নিক্ষেপে কুড়িগ্রামের এস এম শাখাওয়াত আলম প্রথম ও লালমনিরহাটের মো. রাকিবুল ইসলাম দ্বিতীয় স্থান অধিকার করে।

বালিকাদের মধ্যে ১০০ মিটার স্প্রিন্টে কুড়িগ্রামের নেহা রানী অধিকার প্রথম ও মাসুরা আক্তার দ্বিতীয়, ২০০ মিটার স্প্রিন্টে কুড়িগ্রামের নেহা রানী অধিকার প্রথম ও মাসুরা আক্তার দ্বিতীয়, ৪০০ মিটার স্প্রিন্টে কুড়িগ্রামের রেখা আক্তার প্রথম ও লালমনিরহাটের আশিকা সুলতানা লিজা দ্বিতীয়, উচ্চ লম্ফে কুড়িগ্রামের মোছা. স্বপ্না খাতুন প্রথম ও ঠাকুগাঁওয়ের মুসলিমা আক্তার দ্বিতীয়, দীর্ঘ লম্ফে লালমনিরহাটের সোহাগী রানী অধিকারী প্রথম ও মোছা. শাকিয়া খাতুন দ্বিতীয়, চাকতী নিক্ষেপে লালমনিরহাটের সোহাগী রানী অধিকারী প্রথম ও গাইবান্ধার মাহাফুজা আরা বিথি দ্বিতীয়, গোলক নিক্ষেপে ঠাকুগাঁওয়ের মুসলিমা আক্তার প্রথম ও শারমিন আক্তার দ্বিতীয় স্থান অধিকার করে।

এ্যাথলেটিক্সের বিভিন্ন খেলা পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য মো. আনোয়ারুল ইসলাম, কলি, জাহিদ ও মোকাদ্দেস হোসেন ওয়ান্ডার।

মাঠে বিপুল পরিমাণ ক্রীড়ামোদী দর্শক এই প্রতিযোগিতা উপভোগ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য