ঠাকুরগাওঃ “ উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ ” এই স্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে জেলা পরিষদ অডিটোরিয়াম (বিডি হল)’এ ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর উদ্বোধনের পরেই ঠাকুরগাঁওয়ে এ মেলার উদ্বোধন করেন যুব উন্নয়ন অধিদপ্তরের মহা-পরিচালক আনোয়ার হোসেন।

এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা প্রশাসক আব্দুল আওয়াল, জেলা পরিষদের চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশী, উপজেলা আ:লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো সহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে আয়োজন স্থল থেকে একটি শোভাযাত্রা বেড় হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আবারো আগের স্থানে গিয়ে শেষ হয়।

উল্লেখ্য: ৩দিন ব্যাপী এ মেলায় জেলার বিভিন্ন স্কুল, প্রতিষ্ঠানের প্রায় ৮০টি স্টল অংশগ্রহন করেন।

রাণীশংকৈলঃ ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলা চত্বরে ১১ই জানুয়ারী তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার শুভ উদ্বোধন করা হয়।

উপজেলা হলরুমে অনলাইন স্যাটেলাইটের মাধ্যমে প্রধানমন্ত্রীর বক্তব্য ও উদ্বোধনী সম্প্রচার করা হয়। এ সময় উপজেলা চেয়ারম্যান মোঃ আইনুল হক মাষ্টার, উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মোঃ নাহিদ হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ, থানা অফিসার ইনচার্জ মো. আব্দুল মান্নান, উপজেলা কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী সহ সকাল পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উন্নয়ন মেলায় উপজেলা কৃষি কার্যালয়, সমাজ সেবা অধিদপ্তর, রাণীশংকৈল থানা পুলিশ, মহিলা বিষয়ক কার্যালয় সহ প্রতিটি দপ্তরের স্টল অংশ গ্রহণ করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য