আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে এক ভয়াবহ অগ্নিকান্ডে ১২টি পরিবারের প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে। ১০ জানুয়ারি বুধবার গভীর রাতে উপজেলার রাধানগর ইউনিয়নের রসেয়া গ্রামে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে এই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে বলে ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন জানায়।

জানা গেছে,বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে ঐ গ্রামের বিনয় মাষ্টারের শোয়ার ঘরে আগুনের সূত্রপাত ঘটলে গৃহকর্তার ৫টি গরু, ১টি ১০০ সিসি মটর সাইকেল ও নগদ প্রায় ২লক্ষ টাকা পুড়ে যায়।

এসময় আগুনের লেলিহান শিখা দ্রুত গোটা গ্রামে ছড়িয়ে পড়লে গ্রামের জনৈক বিবেকানন্দ, পিতাম্বর , দ্বীপেন ও দয়াল চন্দ্রের বাড়ি সহ প্রায় ১২ পরিবারের ৩০টি ঘর, ধান,চাউল,কাপড়-চোপড়,আসবাব পত্র সহ প্রায় অর্ধ কোটি টাকার সম্পদ পুড়ে ছাই হয়ে যায়।

১১ জানুয়ারি বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওয়ালিফ মন্ডল ও ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ ঘটনাস্থল পরিদর্শন করে তাৎক্ষনিক ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ২০ টি কম্বল বিতরণ করেন। সূত্র জানায়, ক্ষতিগ্রস্থ ৫ পরিবারের মাঝে দ্রুত ৫ বান্ডিল ঢেউ টিন এবং ৩ হাজার টাকা প্রদান করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য