জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রংপুর মহানগরীতে র‌্যালী ও সমাবেশ করেছে আওয়ামীলীগ। বুধবার সকালে বেতপট্রিস্থ দলীয় কার্যালয় থেকে এক বনাঢ্য র‌্যালী বের হয়ে কাচারি বাজার গিয়ে শেষ হয়। সেখানে বঙ্গবন্ধু ম্যুরালে সমাবেশ করে তারা।

এ সময় বক্তব্য রাখেন রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ,সেক্রেটারি এ্যাড.রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সভাপতি সফিয়ার রহমান সাফি, সেক্রেটারি তুষার কান্তি মন্ডল, রংপুর সদর উপজেলা চেয়ারম্যান নাসিমা জামান ববি, মহানগর যুবলীগের আহ্বায়ক সিরাজুম মনির বাশার, জেলা যুবলীগের আহ্বায়ক রাশেদুন্নবী জুয়েল, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আতাউর জামান বাবু, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনি, সেক্রেটারি রাকিবুল হাসান কানন,মহানগর ছাত্রলীগ সেক্রেটারি শেখ আসিফ প্রমুখ।

এদিকে দিবসটি পালন উপলক্ষে আওয়ামী লীগ ও দলের বিভিন্ন সহযোগী সংগঠনসহ বিভিন্ন দল ও সংগঠন নানা কর্মসূচি পালন করেছে। রংপুর জেলা আওয়ামী লীগের কর্মসূচি সকাল ৭টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে, ৭টা ১০ মিনিটে জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান এবং সকাল ১১টায় রংপুর জেলা আওয়ামী লীগ কার্যালয় হইতে মহানগর আওয়ামীলীগ, জেলা ও মহানগর যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলালীগও সহযোগি সংগঠনের সমন্বয়ে বর্ণাঢ্য র‌্যালি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্তরে বঙ্গবন্ধুর মুড়ালে পুষ্পমাল্য অর্পন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য