গেল বছর নাটকে সবচেয়ে আলোচিত জুটি হিসেবে দর্শকপ্রিয়তা পান জনপ্রিয় অভিনেতা অপূর্ব ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় এই তারকা জুটি ‘বড় ছেলে’ নামের নাটকে অভিনয়ের মধ্যদিয়ে বছরের সেরা জুটি হিসেবে আলোচনায় আসেন।

নাটকটিতে দু’জনের অনবদ্য অভিনয় দর্শককে মুগ্ধ করে। কোরবানির ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারিত এই নাটক বিশ্বব্যাপী দর্শক ইউটিউবে সিডি চয়েজের চ্যানেলে উপভোগ করেছেন। সেই আলোচিত জুটিকে নিয়ে এবার বিশেষ নাটক নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। নাটকের নাম ‘ইচ্ছে খাম’।

এটি রচনা করেছেন শাহরিয়ার তাসদিক। গেল ৮ ও ৯ই জানুয়ারি রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউজে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। নির্মাতা মাহমুদুর রহমান হিমি জানান, ‘ইচ্ছে খাম’ খুব মিষ্টি প্রেমের গল্পের নাটক। একটি মেয়ের স্বপ্ন নিয়ে নাটকের গল্পের শুরু। খুব শিগগিরই এটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

এদিকে আপাতত মেহজাবিন চৌধুরী কোনো ধারাবাহিক নাটকে অভিনয় করছেন না। অন্যদিকে অপূর্ব অভিনীত দুটি নতুন ধারাবাহিক নাটক নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘ঘরে বাইরে’ এবং সৈয়দ শাকিল পরিচালিত ‘সোনার শেকল’ যথাক্রমে মাছরাঙা টিভি ও এনটিভিতে প্রচার শুরু হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য