ভালোবাসা দিবসে রম্নপালি পর্দায় পা রাখবেন জনপ্রিয় লাক্স তারকা মুমতাহিনা টয়া। ছবির নাম ‘বেঙ্গলি বিউটি’।

জানা গেছে, রাশান নূর পরিচালিত ও অভিনীত ‘বেঙ্গলি বিউটি’ ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু তা আর হয়নি। সিনেমাটির ট্রেলারে জানা গেল, ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পাবে। টয়াকে দেখা যাবে সত্তর দশকের এক নারীর চরিত্রে। তার বিপরীতে আছেন রাশান নূর।

ছবিতে আরও অভিনয় করেছেন সারা আলম, আশফাক রেজওয়ান, পীযূষ বন্দ্যোপাধ্যায়, মাসুম বাশার, জিএম শহিদুল আলম, নাজিবা বাশার, নায়লা আজাদ প্রমুখ।

কয়েকদিন আগে ইউটিউবে প্রকাশ হয়েছে ‘বেঙ্গলি বিউটি’র অফিসিয়াল ট্রেলার। এতে উঠে এসেছে সিনেমাটির খন্ড খন্ড চিত্র। যা দর্শকদের মধ্যে আশার সঞ্চার করেছে। তেমনটাই জানা যায় মন্ত্মব্যের ঘরে।

নির্মাতা রাশান জানান, ‘বেঙ্গলি বিউটি’র শুটিং হয়েছে বাংলাদেশে। সত্তর দশকের প্রেক্ষাপটে নির্মিত এ চলচ্চিত্রে এক বেতারকর্মীর সঙ্গে কর্তৃপক্ষের দ্বন্দ্ব-সংঘাত ও এক মেডিকেল ছাত্রীর সঙ্গে তার সম্পর্কের রসায়ন রূপায়ণ করা হয়েছে। ভিয়েতনাম যুদ্ধের চেতনার প্রতিফলন হওয়া চলচ্চিত্রে ঘটেছে রোমান্টিক গল্পের সমৃদ্ধ চিত্রায়ন।

তিনি আরও বলেন, ‘এ গল্পে টয়ার চরিত্রে রূপায়িত হয়েছে সমগ্র বাঙালি জাতির কৃষ্টি-কালচার ও চাওয়া-পাওয়া।’

এদিকে, ভালোবাসা দিবসকে ঘিরে মুক্তি পেতে যাচ্ছে আলোচিত তিন সিনেম্তা স্বপ্নজাল, ভালো থেকো ও নূরজাহান। তার সঙ্গে যুক্ত হলো ‘বেঙ্গলি বিউটি’।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য