দিনাজপুর সংবাদাতাঃ জেলা পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) অর্জনে স্থানীয়করণ বিনিয়োগ পরিকল্পনা এবং উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন বিষয়ক দিনব্যাপী কর্মশালা সম্পন্ন হয়েছে।

দিনাজপুর জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত কর্মশালার উদ্বোধন করেন প্রধান অতিথি রংপুর বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) ও অতিরিক্ত সচিব মিনু শীল। ৯ জানুয়ারী মঙ্গলবার সকাল ১০টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ কর্মশালার সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মীর খায়রুল আলম।

বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু তাহের মোঃ মাসুদ রানা। স্বাগত বক্তব্য রাখেন স্থানীয় সরকারের উপ-পরিচালক মোঃ ইমতিয়াজ হোসেন। অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ জয়নুল আবেদীনের সঞ্চালনায় এসডিজি অর্জনে স্থানীয়করণ বিষয়ক মূল প্রবন্ধ উপস্থাপন করেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আফতাবুজ্জামান আল-ইমরান।

দ্বিতীয় পর্বে অংশগ্রহনকারীদের সমš^য়ে ১০টি গ্রæপে বিভক্ত হয়ে বিষয়ের উপর গ্রæপ ওয়ার্ক করা হয় ও গ্রæপ সমূহের উপস্থাপন করা হয়। এ কর্মশালায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. মোঃ শহীদ হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজ¯^) মোঃ মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ নুরুজ্জামান, জেলা ও উপজেলা পর্যায়ের পদস্থ কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি ও গণমাধ্যম কর্মীরা অংশগ্রহন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য