মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুর কাদের বলেছেন, বাংলাদেশ আর ভিক্ষুকের দেশ নয়, এদেশ এখন উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে।

বর্তমান সরকার ডিজিটাল বাংলদেশ গঠন করে সবকিছু হাতের নাগালে নিয়ে এসেছেন। দেশে আর দুর্ভিক্ষ নেই। দেশে মানুষ সুখে শান্তিতে বসবাস করে আসেছে। ১ জানুয়ারী সারা দেশে বিনামুল্যে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হচ্ছে। বিধবা ভাতা, বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ শিক্ষা উপবৃত্তি চালু করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে বোদা পাইলট মডেল স্কুল এন্ড কলেজ মাঠে কেন্দ্রীয় আওয়ামীলীগ কর্তৃক শীতার্তদের মাঝে শীতবন্ত্র কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, বাংলাদেশের উন্নয়ন জন্য আওয়ামীলীগ সরকার দরকার। আওয়ামীলীগ উন্নয়নের রাজনীতি করে, কথা চেয়ে কাজ বেশি করে।

আর বিএনপি কথার রাজনীতি করে, কাজের রাজনীতি করে না বলে তারা আজ জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে। তারা নির্বাচনে আসতে ভয় পায়। আপনারা আরো একবার নৌকা মাকায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় নিয়ে আসবেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক এমপি, পঞ্চগড়-২আসনের সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ নুরুল ইসলাম সুজন এমপি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আলম টবি, যুগ্ম সম্পাদক রবিউল আলম সাবুল, মকলেছার রহমান জিল্লুর সহ জেলা ও উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দরা। আলোচনা শেষে মন্ত্রী প্রত্যককে একটি করে কম্বল ও নগদ দুইশত টাকা প্রদান করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য