সর্বজন শ্রদ্ধীয় শ্রী গোপল চন্দ্র সরকার বার্ধক্য জনিত রোগে আক্রান্ত রোববার রাত্রি ১১ টায় পরলোকগমন করেছেন। মৃত্যু তার বয়স হয়েছিল ৮৯ বছর। তিনি ২ কন্যা ১ পূত্র নাতী নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

সোমবার তার মরদেহ উলিপুর মহাশ^াশানে দাহ করা হয়। গোপাল চন্দ্র সরকার স্বাধীনতা যুদ্ধকালীন সময় তিনি ভারতের বিভিন্ন ক্যাম্পে মুক্তিযোদ্ধাদের সুসংগঠিত করার জন্য মুক্তির গান গেয়ে উদ্বুদ্ধ করতেন। স্বাধীনতার পর তিনি ভূমি অফিসের তহশীলদার পদে চাকুরি করতেন।

তিনি সৎ এবং সাদা মনের মানুষ হিসেবে সকলের পরিচিত ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান, কুড়িগ্রাম-৩ আসনের সাংসদ একে এম মাঈদুল ইসলাম, সাবেক সাংসদ আলহাজ¦ আমজাদ হোসেন তালুকদার, বিশিষ্ট শিল্পপতি জেলা বিএনপির সভাপতি তাসভীর-উল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান হায়দার আলী মিঞা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতি শিউলী, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, প্রেসক্লাবের সভাপতি আবু সাঈদ সরকার ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরদার, দৈনিক করতোয়ার উলিপুর প্রতিনিধি সুভাষ সাহা ভজন সহ উপজেলার বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য