অপরাধ ও রহস্য সমাধান বিষয়ক ধারাবাহিক নাটক ‘সময়ের গল্প’তে অভিনয় করলেন মডেল-অভিনেতা ইমন। এই ধারাবাহিকের প্রতিটি পর্বে দেখানো হবে ভিন্ন ভিন্ন অপরাধ, রহস্য ও এর সমাধান।

তপু খানের সার্বিক তত্ত্বাবধানে ও পরিচালনায় আজ থেকে প্রতি রবি ও সোমবার বার রাত আটটায় আর টিভিতে প্রচার হবে এটি। ধারাবাহিকটির পর্ব পরিচালনা পর্ষদে থাকছেন কয়েকজন মেধাবী নির্মাতা।

এর মধ্যে রয়েছেন আনিসুর রহমান রাজিব, সাইফুল আলম শামীম, মাহাদি শাওন আদনান। ধারাবাহিকটির প্রথম পর্বটির চিত্রনাট্য লিখেছেন এলিনা শাম্মী। এই পর্বের নাম ‘দহন’। এতে ইমন ছাড়া আরো অভিনয় করেছেন রোমানা স্বর্ণা, ইভান সাইর, মাধবীলতা, কাজল সুবর্ণ আযাদ, ওয়াসিম খান ও আরো অনেকে।

এটিতে ইমন অভিনয় করেছেন বর্ণ চরিত্রে। গল্পে দেখা যাবে বর্ণের বোন আত্মহত্যা করে। পুালশ বর্ণের বোনের আত্মহত্যার রহস্য খুঁজতে গিয়ে বর্ণের অতীতের সন্ধান পায়। সেটির একটি কারণ থাকে বোনের আত্মহত্যার। এভাবে গল্পটি এগিয়ে যায়।

দহন সম্পর্কে ইমন বলেন, সমসাময়িক এমন একটি ধারাবাহিকে কাজ করে ভালো লাগছে। সত্যি বলতে ধারাবাহিকটির কনসেপ্টে নতুনত্ব রয়েছে। দর্শক এটি নিয়মিত দেখলে অনেক কিছু জানতে পারবে।

নির্মাতা বলেন, বর্তমান সমাজে নিরাপদে বসবাসের ক্ষেত্রে তার উচিত সতর্কতা অবলম্বন করা। এই বার্তাটা বিভিন্ন স্বনামধন্য পরিচিত শিল্পীদের দিয়ে সবাইকে জানান দিলে অনেক অনাকাক্সিক্ষত ঘটনা এড়ানো সম্ভব।

এই উদ্দ্যেশ্যেই বিভিন্ন সত্য ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত হচ্ছে নাটকটি। ‘সময়ের গল্প’তে শুটিং হয়ে যাওয়া অন্য পর্বগুলোতে অভিনয় করেছেন নায়ক আমিন খান, মৌসুমী হামিদ, তানভীর, আশীষ, রুহি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য