ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে প্রাথমিক বিদ্যালয়ে শতভাগ মিড যে মিল ও স্কুল ফিডিং কার্য্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। এসময় তিনি শিক্ষার্থীদের দুপুরের খাবার দেয়ার জন্য, শিক্ষার্থীর মা দের প্রতি আহবান জানান।

আজ শনিবার সকাল ১০ টায় উপজেলার সুজাপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয মাঠে, এক সুধি সমাবেশে তিনি প্রধান অতিথি হিসেবে, উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে শতভাগ মিড ডে মিল ও স্কুল ফিডিং কার্য্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

মিড ডে মিল ও স্কুল ফিডিং কার্য্যক্রম উদ্বোধন উপলক্ষে অনুষ্ঠিত সুধি সমাবেশে, উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীর সভাপতিতে,¡ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের সচিব মোঃ আসিফ-উজ-জামান ।

স্কুল ফিডিং কার্য্যক্রমের প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) রাম চন্দ্র দাস, অতিরিক্ত জেলা প্রসাশক দিনাজপুর শহিদুল ইসলাম, এতে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোছাঃ হাসিনা ভূইয়া ও প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সৈয়দ আবুল হাছান আজাদ প্রমুখ।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বলেন, বিদ্যালয় থেকে প্রত্যক শিক্ষার্থীদের জন্য ৭৫ গ্রাম বিস্কুর বরাদ্দ দেয়া হয়েছে, কিন্তু সেটি বড় কথা নয়, স্কুলে যাওয়ার সময় বাচ্চাদের জন্য তাদের মা যেন খাবার তৈরী করে দেয়, সেটি বড় বিষয, তিনি বলেন এক জন মা’র থেকে তার বাচ্চাকে আর কেউ এত ভালবাসা দিতে পারবে না। প্রত্যক মা কে তাদের স্কুলে পড়া ছেলে মেয়েদের দুপুরের খাবার দেয়ার জন্য তিনি আহবান জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য