মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের বোদায় ট্রাক চাপায় মাহফুজুর রহমান এটম (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

এ সময় অপর মোটরসাইকেল আরোহীকে গুরুতর আহত অবস্থায় প্রথমে বোদা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।

পরে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। গতকাল শনিবার দুপুরে উপজেলা সদরের এশিয়ান বাইপাস মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মাহফুজুর রহমান এটম পঞ্চগড় শহরের ধাক্কামারা এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে। আহত মাজেদুল ইসলাম বাবুর (৩০) বাড়ি জেলা শহরের পূর্ব জালাসী এলাকায়। সে ওই এলাকার মৃত রায়হান হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে পঞ্চগড় থেকে ব্যবসায়িক কাজে বন্ধু মাজেদুল ইসলাম বাবুকে নিয়ে মোটর সাইকেল যোগে ঠাকুরগাঁওয়ে যা”্ছলি মাহফুজুর রহমান এটম।

যাওয়ার পথে এশিয়ান বাইপাস মোড়ে মোটর সাইকেলের সামনে হঠাৎ কুকুর ও এক সাইকেল আরোহী সামনে পরলে জোরে ব্রেক চাপায় দুইজনই মোটর সাইকেল থেকে সড়কের উপর ছিটকে পড়ে যায়।

এমন সময় দেবীগঞ্জ থেকে বাইপাস মোড় দিয়ে ভুল পথে আসা একটি ট্রাক সড়কে পড়ে থাকা মাহফজুর রহমানের মাথার উপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বোদা থানার অফিসার ইনচার্জএকেএম নুরুল ইসলাম ট্রাক চাপায় ঐ মোটর সাইকেল আরোহীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য