মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের প্রধানহাট লাঠুয়া পাড়া গ্রামে বাদাম চুরির অপবাদে এক যুবককে গভীর রাতে হত্যার উদ্দেশ্যে গুরত্বর জখন করা হয়েছে। এ ঘটনাটিতে এলাকায় ব্যাপক লাঞ্চল্যকর অবস্থার সৃষ্টি হয়েছে।

জানা গেছে, গত বৃহস্পতিবার লাঠুয়া পাড়া গ্রামের মৃতঃ বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান এর ছেলে আনিছুর রহমান তার অসুস্থ নানীকে দেখতে বাড়িতে গেলে পুর্ব শত্রুতার জেল ধরে পাশ্বের বাড়ির আব্দুর রাজ্জাক গভীর রাতে তার বাড়িতে জোর পুর্বক ধরে নিয়ে গিয়ে হত্যার উদ্দেশ্যে ব্যাপক মারপিট করে রক্তাক্ত করে ফেলে দেয়।

পরে তার পরিবারের লোকজন টের পেয়ে তাকে রক্তাক্ত অবস্থায় এলাকাবাসীদের সহযোগিতায় বোদা হাসপাতালে ভর্তি করেন। বোদা হাসপাতালে ২ দিন চিকিৎসা নেওয়ার পর তার স্বাস্থ্যের কোন উন্নতী না হওয়ায় তাকে গতকাল শনিবার ঠাকুরগাঁও সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে গুরুত্বর জখন আনিছুরের বড় ভাই মোঃ শামীম আলম এ প্রতিনিধিকে জানান, তার ছোট ভাইকে বিনা অপরাধে হত্যা করার চেষ্টা করা হয়েছে। তিনি এ বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে ঘটনাস্থল পরিদর্শন করেন বোদা থানার এসআই আজিজুল ইসলাম। এ ঘটনায় থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য