গেল ২রা জানুয়ারি থেকে দর্শকপ্রিয় অভিনেত্রী প্রসূন আজাদ নতুন বছরের কাজ শুরু করেছেন। ‘কর্পোরেট’ শিরোনামের একটি ধারাবাহিক দিয়ে প্রসূন নতুন বছরের যাত্রা শুরু করেছেন বলে জানান। এটি পরিচালনা করছেন প্রিতম। এই ধারাবাহিকে প্রসূনের বিপরীতে অভিনয় করছেন মিশু সাব্বির।

ধারাবাহিকটিতে প্রসূনের চরিত্রের নাম প্রিয়তি। চরিত্রটি প্রসঙ্গে প্রসূন বলেন, প্রথমবারের মত আমি একটি ডিফারেন্ট চরিত্রে অভিনয় করছি। এখানে আমাকে একটি মডেল এজেন্সিতে চাকরি করতে দেখা যাবে। পাশাপাশি আমি সাব্বিরের স্ত্রী। আমাদের বিয়ের আগে থেকে বন্ধুতার সম্পর্ক। বিয়ের পরেও বন্ধুতাকে আমরা অগ্রধিকার দিই।

আমি তার স্ত্রী হয়েও তাকে সব সময় তুুই তুই করে বলি। চরিত্রটি আমার কাছে কিছুটা ব্যতিক্রমী মনে হচ্ছে। প্রায় এক বছর পর সম্প্রতি রহমতুল্লাহ তুহীনের ‘যখন কখনো, শীর্ষক একটি ধারাবাহিকের মধ্য দিয়ে প্রসূন ছোট পর্দায় ফেরেন। ধারাবাহিকের বাইরে বেশকিছু একক নাটকের কাজও প্রসূনের হাতে রয়েছে বলে জানান তিনি।

নতুন বছরে নিয়মিত অভিনয় করার ইচ্ছে প্রকাশ এই গ্ল্যামার অভিনেত্রী। ছোট পর্দায় ফিরে কণ্ঠশিল্পী মুনের ‘জীবনের হিসেব’ শীর্ষক একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তিনি। খুব শিগগির দর্শক এই মিউজিক ভিডিওটি দেখতে পাবেন বলে আশা করছেন এই মডেলকন্যা।

ছোট পর্দার পাশাপাশি প্রসূন বড় পর্দায়ও কাজ করছেন। বর্তমানে তার হাতে ‘ভোলা’ শীর্ষক একটি চলচ্চিত্রের কাজ রয়েছে। এই ছবিতে তিনি জুটি বাঁধছেন দর্শকপ্রিয় অভিনেতা বাপ্পির সঙ্গে। ছবিটি পরিচালনা করছেন শফিকুল ইসলাম সোহেল।

ছবিটি প্রসঙ্গে প্রসূন বলেন, এই ছবির গানগুলোর দৃশ্য ধারণ বাকি আছে। অন্য সব কাজ শেষ হয়েছে। বাপ্পির ব্যস্ততার কারণে শিডিউল মেলানো যাচ্ছে না। আশা করছি অচিরেই গানগুলোর শুটিং শেষ হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য