বিদ্যা সিনহা মিম। চলচ্চিত্রের জনপ্রিয় এই মুখ নতুন বছরের শুরুতেই একটি ছবির শুটিংয়ে গতকাল ব্যাংকক গেছেন। দুপুরে ব্যাংকক যাওয়ার আগে মিম বিমানবন্দর থেকে বলেন, পাঁচদিনের জন্য ব্যাংকক যেতে হচ্ছে।

সেখানে শাকিব খানের সঙ্গে আমার ‘আমি নেতা হব’ ছবির গানের দৃশ্যায়নের শুটিং হবে। ছবির কাজটি এরইমধ্যে শেষ হয়েছে। শুধু গানের কাজই বাকি ছিল।

আশা করি, এ ছবিটি দর্শকরা পছন্দ করবেন। ‘আমি নেতা হব’ ছবিটি পরিচালনা করছেন উত্তম আকাশ। শাপলা মিডিয়া প্রযোজিত এ ছবিতে আরও অভিনয় করেছেন ওমর সানি ও মৌসুমী। এদিকে মিম অভিনীত সবশেষ গত বছরের শেষদিকে মনতাজুর রহমান আকবরের পরিচালনায় ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পায়। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন বাপ্পি।

এ ছবির বাইরে তারেক শিকদারের ‘দাগ’ ও সৈকত নাসিরের ‘পাষাণ’ নামে দুটি ছবির কাজ শেষ করেছেন মিম। নতুন এ দুটি ছবি চলতি বছরে মুক্তি পাবে। এ দুটি ছবিতে মিমের বিপরীতে নায়ক হিসেবে দেখা যাবে যথাক্রমে বাপ্পি ও কলকাতার অভিনেতা ওমকে।

এরইমধ্যে মিম অভিনীত ‘জোনাকীর আলো’ ছবিটি তার ক্যারিয়ারে নতুন আলো বয়ে এনেছে। প্রয়াত নির্মাতা খালিদ মাহমুদ মিঠুর এ ছবিতে অভিনয়ের জন্য অর্জন করেছেন তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

এ ছবিতে তার বিপরীতে ইমন কাজ করেন। নতুন এ বছরে খুব শিগগিরই দর্শকের জন্য নতুন আরো কিছু ভালো কাজ নিয়ে হাজির হবেন বলে জানিয়েছেন মিম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য