ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেছেন, ২০১৪ সালের ৫ জানুয়ারী নির্বাচন এর ন্যায় নির্বাচন করে হলেও, শেখ হাসিনার সরকার বার বার প্রয়োজন।

তিনি শুক্রবার বিকেল ৪ টায় ,দিনাজপুরের ফুলবাড়ীতে ৫ জানুয়ারী সংবিধার রক্ষা দিবস উৎডাপন উপলক্ষে, উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে অনুষ্ঠিত জনসভা, প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

জনসভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ এর সভাপতিত্বে, এতে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, মুশফিকুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান মিলটন, সহসভাপতি আব্দুল মজিদ সরকার, যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ মাসুদুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক ও বেতদিঘী ইউপি চেয়ারম্যান উপাধক্ষ্য শাহ মোঃ আব্দুল কুদ্দুস, যুলীগের ভারপ্রাপ্ত সভাপতি সম্ভু নাথ সর্মা প্রমুখ।

জনসভার পুর্বে সংবিধার রক্ষা দিবস হিসেবে বিকেল ৩ টায়, পৌর শহরের সুজাপুর উচ্চ বিদ্যারয় মাঠ থেকে একটি বিজয় র‌্যালী বের করা হয়, র‌্যালীটি নিমতলা মোড় উর্বসী সিনেমা হল প্রাঙ্গনে এসে শেষ হয়। র‌্যালী শেষে উপর্বসী সিনেমা হলের সামনে এই জনসভা অনুষ্ঠিত হয়।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী আরো বলেন, ৫ জানুয়ারী নির্বাচনের মাধ্যমে এই দেশে সংবিধেিনর ধারাবাহিকতা রক্ষা হয়েছে, পাশাপাশি, দেশে ব্যাপক উন্নায়ন হয়েছে, এই উন্নায়নের ধারাবাহিকতা রক্ষা করতে, শেখ হাসিনার সরকারকে বার বার ক্ষমতায় রাখতে হবে, এজন্য নেতা কর্মিদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য