দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে ১১তম শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮ এর উদ্বোধন করা হয়েছে। জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির পৃষ্ঠপোষকতায় ও জেলা স্বেচ্ছাসেবকলীগ এই টুর্নামেন্টের আয়োজন করে।

শুক্রবার (৫ জানুয়ারী) সকালে দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানে প্রধান অতিথি হিসেবে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক মীর খায়রুল আলম।

এ উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার, যুগ্ম সাধারন সম্পাদক আছলাম হোসেন, মো. কামরুজ্জামান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও টুর্নামেন্টের আহবায়ক আবু ইবনে রজব, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জাকারিয়া জাকির, দিনাজপুর ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ শেখ মো. শাহ আলম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক তছলিম উদ্দীন, রাকিবুল ইসলাম সবুজ, টুর্নামেন্টের সদস্য সচিব সুমন কুমার কুন্ড প্রমুখ।

প্রধান অতিথি মীর খায়রুল আলম বলেন, দিনাজপুর এখন ক্রীড়াসহ সকল ধরনের উন্নত নগরীতে পরিনত হয়েছে। খেলাধুলা মানুষের মন ও শরীরকে সুস্থ্য রাখে। মাদক একটি মরণ নেশা। আর মাদকের ভয়াল ছোবল থেকে রক্ষা করতে পারে একমাত্র খেলাধুলা।

উদ্বোধনী খেলায় বালুবাড়ী চাঁদের হাট সমিতি ও এসপিএইচ সৈয়দপুর প্রতিদ্বন্দ্বিতা করে। টুর্নামেন্টে ৮টি দল অংশগ্রহন করবে। সঞ্চালনায় ছিলেন ধারাভাষ্যকার মো. রফিক।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য