১০ম জাতীয় সংসদের ও বর্তমান সরকারের উন্নয়ন, অগ্রগতির ও সাফল্যের ৪র্থ বৎসর পুর্তি উপলক্ষে ডিমলা উপজেলা শাখা আ.লীগের আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালী এবং সমাবেশ অনুষ্ঠিত হয়। ডিমলা উপজেলা আ.লীগের সভাপতি নীলফামারী- ১ এর সাংসদ বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকারের সভাপতিত্বে ডিমলা উপজেলা পরিষদ মাঠে উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাধারন সম্পাদক এ্যাড. মমতাজুল হক। সভাটি সঞ্চালনা ছিলেন ডিমলা আ’লীগের দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম ভূইয়া।

সমাবেশে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা মোঃ তবিবুল ইসলাম, চেয়ারম্যান, উপজেলা পরিষদ ,ডিমলা, মোঃ সহিদুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক, আ’লীগ ডিমলা, মনিরুজ্জামান শাহ আপেল, সভাপতি জেলা ছাত্রলীগ, নীলফামারী, ইব্রাহিম কামাল সরকার (ডিআই), সভাপতি, সদর ইউনিয়ন আ’লীগ ডিমলা, ১০ টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের পক্ষে বক্তব্য রাখেন মোঃ আতাউর রহমান,চেয়ারম্যান খালিশা চাপানী ইউনিয়ন পরিষদ, শৈলেন চন্দ্র রায়, সভাপতি উপজেলা যুবলীগ ডিমলা, আনোয়ারুল হক সরকার মিন্টু, সাধারন সম্পাক, উপজেলা যুবলীগ ডিমলা প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু সায়েম সরকার, সহ-সভাপতি, আমিনুর ইসলাম, সাধারন সম্পাদক জালাল উদ্দিন স্বাধীন, সহ সকল কর্মীবৃন্দ। সমাবেশে নাউতারা, খালিশা চাপানী, ঝুনাগাছ চাপানী ও পূর্ব ছাতনাই ইউনিয়নের ৩ শতাধিক নেতাকর্মী প্রধান অতিথির হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামীলীগে যোগদান করেন।

এর পূর্বে প্রধান অতিথি ডিমলা আ”লীগ সভাপতি ও সম্পাদকের সদস্যপদ নবায়ন ও কর্মী সংগ্রহ কাজের শুভ উদ্বোধন করেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন দেশ রত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য দলের সকল নেতাকর্মী আগামী নির্বাচনে আবারও আওয়ামীলীগকে বিজয়ী করে গণমানুষের কল্যাণে ঐক্যবদ্ধ থাকবেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য