আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গাইবান্ধা জেলা ছাত্রলীগের উদ্যোগে বৃহস্পতিবার নানা কর্মসূচী পালন করা হয়। সকালে দলীয় কার্যালয় থেকে একটি বিশাল আনন্দ র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে দলীয় এক আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌর মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, মোজাম্মেল হক মন্ডল, সদর উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আমিনুর জামান রিংকু, জেলা ছাত্রলীগ আহবায়ক আব্দল লতিফ, যুগ্ম আহবায়ক শাহরিয়ার আহমেদ শাকিল, রাহাত মাহমুদ রনি প্রমুখ।

এদিকে বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) এর ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে বৃহস্পতিবার বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল দলীয় পতাকা ও জাতীয় পতাকা উত্তোলন, মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার কর্ণেল আবু তাহেরের প্রতিকৃতিতে মাল্যদান, র‌্যালী ও আলোচনা সভা।

সকালে র‌্যালীটি দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা জাসদ সভাপতি মুক্তিযোদ্ধা শাহ শরিফুল ইসলাম বাবলু, সাদুল্যাপুর উপজেলার সাবেক চেয়ারম্যান এসএম খাদেমুল ইসলাম খুদি, জিয়াউল হক জনি, মামুনুর রশিদ রুবেল, সুজন প্রসাদ, রাকিব হাসান সীমান্ত প্রমুখ।

সভায় বক্তারা একদেশ এক শিক্ষা ব্যবস্থা চালু, সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র সংসদ নির্বাচন, ৫২, ৬২, ৬৬, ৬৯, ৭১, ৯০ ও ২০১৩ এর চেতনায় অসামম্প্রদায়িক গণতান্ত্রিক, শোষণমুক্ত, সমৃদ্ধ ও আধুনিক বাংলাদেশ গড়ার দাবি জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য