ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি থেকেঃ ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলা আওয়ামী যুবলীগ নেতা মাসুম বিশাল ভোটের ব্যবধানে প্রগতি ক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত।

গত ২৫শে ডিসেম্বর রানীশংকৈল উপজেলার বহুল পরিচিত ও আলোচিত ঐতিহ্য বাহি প্রগতি ক্লাব নির্বাচনে পাশ^ প্রতিদন্দী থেকে বিপুল ভোটে ফুটবল মার্কায় সাধারণ সম্পাদক পদে ৪৪৩ ভোট পান, তিনি পাশ্ব পতিদন্দী থেকে প্রায় এক তৃতীয়াংস ভোটে নির্বাচিত হন। পাশ্ব পতিদন্দ্রী ভোট পান-২১৫ ।

প্রায় ১যুগ পর প্রগতি ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে এলাকার গনমানুষের মধ্যে বিপুল উৎসাহ উদ্দিপনায় ২৫ তারিখ সকাল থেকেই ভোট গ্রহণ শুরু হয় এবং বেলা গড়ার সাথে সাথেই ভোটারের উপস্থিতি বাড়তে থাকে প্রগতী ক্লাবের পুরো মাঠ ভোটার ও কোউতহলি মানুষের ভিড় বাড়তে থাকে ৪টা পর্যন্ত ভোট গ্রহণ সম্পন্ন হয়।

ভোট গ্রহন শেষ করে ভোট গননা সময় প্রগতি ক্লাব আহব্বায়ক- জাহাঙ্গীর আলম ও উপজেলা সমাজ সেবা অফিসার-এস এম রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। ভোট গননা শেষে সমাজ সেবা অফিসার-এস এম রফিকুল ইসলাম উপস্থিত জনগনের সামনে বিজয়িদের নাম ঘোষনা করেন। সভাপতি হিসেবে মোঃ মুনতাসির আল-মামুন (মিঠু) ও এস,কে সোহেল রানা মাসুমকে সাধারণ সম্পাদক নির্বাচিত হিসেবে নাম ঘোষনা করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য