মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা পরিষদ কর্তৃক ছাত্রীদের মাঝে বাই সাইকেল বিতরণ করা হয়েছে।

জানাগেছে, বার্ষিক উন্নয়ন কর্মসুচির আওতায় আটোয়ারী উপজেলা পরিষদ কর্তৃক বিভিন্ন ইউনিয়নের গরীব ও মেধাবী ছাত্রীদের মাঝে ২ জানুয়ারী মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আনুষ্ঠানিকভাবে বাই সাইকেল বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানার সভাপতিত্বে এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তোবারক হুসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্রীদের উদ্দেশ্যে উৎসাহ দিয়ে উপদেশমুলক বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম,ভাইস চেয়ারম্যান শাহাজাহান,মহিলা ভাইস চেয়ারম্যান মীরা রাণী, রাধানগর ইউপি চেয়ারম্যান আবু জাহেদ, মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আলহাজ্ব মোঃ সোলায়মান আলী, আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুশ প্রমুখ।

আলোচনা শেষে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের গরীব ও মেধাবী তালিকাভুক্ত ৫০ জন ছাত্রীর মাঝে একটি করে মোট ৫০টি বাই সাইকেল আনুষ্ঠানিকভাবে বিতরণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য