ছোট পর্দার জনপ্রিয় দুই অভিনয়শিল্পী অপূর্ব ও জাকিয়া বারী মম। কয়েকটি খণ্ড নাটকসহ দুটি ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করেছেন তারা। সে ধারাবাহিকতায় ফের একটি নাটকে একসঙ্গে জুটি বাঁধছেন। ‘লিপস্টিক’ শিরোনামের এ নাটকটি পরিচালনা করেছেন শিহাব শাহীন।

নতুন এ ধারাবাহিকে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘একটি অফিসে শুধু পুরুষরা চাকরি করেন। তাদের চাকরি করা নিয়েই নাটকের গল্প। একদিন সেই অফিসে এক মেয়ে চাকরি পায়।

তাকে কেন্দ্র করেই নাটকের গল্প এগিয়ে যায়। আশা করছি নাটকটি সবার ভালো লাগবে। তাছাড়া শিহাব ভাইয়ের সঙ্গে কাজ করে খুবই স্বাচ্ছন্দ্যবোধ করি, তাই কাজটিও খুব ভালো করে করতে পারছি।’

জাকিয়া বারী মম বলেন, ‘আমার সৌভাগ্য যে, শিহাব শাহীনের মতো একজন নির্মাতার নির্দেশনায় কাজ করতে পারি। রোমান্টিক নাটকে আমাকে রোমান্টিকভাবে উপস্থাপনটা তিনিই করেছেন সঠিকভাবে। নিজেকে কীভাবে রোমান্টিক গল্পে উপস্থাপন করতে হয় সেটি তার কাছ থেকেই শেখা। লিপস্টিক নাটকটির গল্প দর্শকের ভালো লাগবে।’

বর্তমানে রাজধানীর উত্তরাসহ বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং চলছে। এই ধারাবাহিকে অপূর্ব অভিনয় করছেন রানা এবং মম অভিনয় করছেন নন্দিনী চরিত্রে। নাটকটি নাগরিক টেলিভিশনের জন্য নির্মাণ করা হচ্ছে বলে পরিচালক জানান।

সম্প্রচার শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা। এদিকে অপূর্ব ও জাকিয়া বারী মম ‘ঘরে বাইরে’ এবং ‘একদিন প্রজ্ঞার দিন’ নামের আরও দুটো ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য