আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত ফটো ও ভিডিও সাংবাদিকের সংগঠন গাইবান্ধা ফটো এন্ড ভিডিও জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের ১ম বর্ষপূর্তি পালিত হয়েছে। এ উপলক্ষে রোববার সকালে সংগঠনের নিজস্ব কার্যালয়ে কেক কাটা ও আলোচনা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি কুদ্দুস আলমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ওবাইদুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি থেকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, পৌর মেয়র অ্যাড. শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, জেলা যুবলীগের সভাপতি সরদার মো. শাহীদ হাসান লোটন, সহ-সভাপতি শেখ হুমায়ন হক্কানী, যুগ্ম সাধারন সম্পাদক জাহিদ খন্দকার, সাংগঠনিক সম্পাদক রিপন আকন্দ, সাধারন সদস্য ময়নুল ইসলাম প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন গাইবান্ধা ডট নিউজের কায়সার রহমান রোমেল, সংবাদ প্রতিদিনের জেলা প্রতিনিধি সুজন প্রসাদ, মানবজমিনের সাঘাটা প্রতিনিধি সোলায়মান আলী, সাপ্তাহিক গাইবান্ধার সংবাদের মোকছেদুর রহমান, ছদরুল আনাম, শাহনেওয়াজ বকুল, তুহিন সরকার প্রমুখ।

উল্লেখ, ৩১-১২-১৬ইং তারিখে গাইবান্ধা জেলায় কর্মরত ফটো ও ভিডিও সাংবাদিকদের নিয়ে গাইবান্ধা ফটো এন্ড ভিডিও জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের যাত্রা শুরু হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য