আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা প্রেসক্লাবের ত্রি-বার্ষিক সাধারণ সভা রোববার প্রেসক্লাব মিলনায়তনে সভাপতি কেএম রেজাউল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় সাধারণ সম্পাদকের বার্ষিক প্রতিবেদন, বার্ষিক আয়-ব্যয়ের হিসাব ও নতুন বছরের বাজেট বিষয়ে বিস্তারিত আলোচনার পর সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়।

এছাড়া পুনঃরায় কেএম রেজাউল হক (ডেইলী স্টার) সভাপতি, আবু জাফর সাবু (জনকণ্ঠ) সাধারণ সম্পাদক নির্বাচিত হন। সভাপতি ও সাধারণ সম্পাদক পুনঃনির্বাচিত হওয়ায় সভা শেষে সিনিয়র সহ-সভাপতি সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীর তাদের দু’জনকে নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান।

সভায় সর্বসম্মতিক্রমে ২০১৮-২০২০ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হলেন- সিনিয়র সহ-সভাপতি সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীর (করতোয়া), আব্দুস সামাদ সরকার বাবু (ঘাঘট), দীপক কুমার পাল (জনসংকেত), অমিতাভ দাশ হিমুন (কালেরকণ্ঠ ও দেশটিভি), নুরুজ্জামান প্রধান (যুগের আলো), যুগ্ম সম্পাদক আবেদুর রহমান স্বপন (বিটিভি), সিদ্দিক আলম দয়াল (মাছরাঙা টেলিভিশন), ইদ্রিসউজ্জামান মোনা (এটিএন বাংলা ও এটিএন নিউজ), সহকারী সম্পাদক শাহাবুল শাহীন তোতা (প্রথম আলো), সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান মামুন (চ্যানেল ২৪ টিভি), কোষাধ্যক্ষ আব্দুল মান্নান চৌধুরী (অর্জন), প্রচার ও প্রকাশনা সম্পাদক উজ্জল চক্রবর্ত্তী (সমকাল), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক উত্তম সরকার (আজকালের খবর ও ঢাকা টাইমস২৪ডটকম), সমাজ কল্যাণ সম্পাদক কুদ্দুস আলম (ফোকাস বাংলা ও দৃক নিউজ), পাঠাগার সম্পাদক জাহাঙ্গীর আলম (মুক্ত সকাল), ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম (ভোরের পাতা), দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম বাবু (ইন্ডিপেনডেন্ড টিভি), কার্যনির্বাহী কমিটির সদস্য ফেরদৌস ইসলাম খান (আজকের প্রত্যাশা), খুরশিদ বিন আতা খসরু (আলোকিত গাইবান্ধা), জান্নাতুল ফেরদৌস জুয়েল (আরটিভি), খায়রুল ইসলাম (আমাদের সময় ও উত্তরবাংলা ডটকম), সরদার মো. সাঈদ হাসান লোটন (চলমান জবাব), এবিএম ছাত্তার (মানবকণ্ঠ)।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য