দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ মিজানুর রহমান বলেছেন, প্রশিক্ষন সম্পর্কে নানা ধরনের ধারণা প্রচলিত রয়েছে আমাদের মধ্যে। কেউ কেউ কর্মক্ষেত্রে প্রবেশের পূর্বেই কেবল প্রশিক্ষন নিতে হয় বলে ধারণা করে থাকেন।

আর কর্মক্ষেত্রে ঢোকার পর প্রশিক্ষন নেবেন কি নেবেন না, তা নিয়েও দিধায় থাকেন অনেকে। তবে প্রয়োজন অনুযায়ী যে কোন সময়ই প্রশিক্ষন নেয়া যেতে পারে। জীবনে নিজেকে যোগ্য করে গড়ে তুলতে প্রশিক্ষনের বিকল্প নাই।

৩০ ডিসেম্বর শনিবার দিনাজপুর সদর উপজেলার নয়নপুরস্থ ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের নিজস্ব ভবনে দিনাজপুর জেলা পুলিশ আয়োজিত ট্রাক চালক ও হেলপারদের দক্ষতা ও সচেতনতামূলক প্রশিক্ষন কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ মিজানুর রহমান এ কথা বলেন।

দিনাজপুর ট্রাফিক পুলিশের টিআই-১ মোঃ সাদাকাতুল বারী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর জেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোজাম্মেল হক, সাবেক সভাপতি মোঃ আবুল হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ সাদাকাতুল বারী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মানিকুল ইসলাম মানিক, সাংগঠনিক সম্পাদক বিপ্লব কুন্ডু, কোষাধ্যক্ষ খন্দকার নয়ন উদ্দিন প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য