জিন্নাত হোসেন, দিনাজপুর থেকেঃ সততা মানব চরিত্রের শ্রেষ্ঠ একটি গুন উল্লেখ করে ৮নং শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইসাহাক চৌধুরী বলেছেন, সততা ও বিশ্বস্ততা মানুষকে উন্নত আদর্শ ও নৈতিকতায় ভূষিত করে এবং এর মাধ্যমেই জীবন পূর্ণতা পায়।

তাই আমাদের সততার চর্চা করা সবচেয়ে বেশী দরকার। আমরা দিনাজপুর সদরে এরকমই একটি আদর্শ মানুষ পেয়েছি। তিনি হলেন, এই ইউনিয়নের কৃতি সন্তান জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

গতকাল ৮নং শংকরপুর ইউনিয়নের আল আরাফা সমবায় সমিতি আয়োজিত বিজয় দিবস উপলক্ষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বোয়ালমারীর ৫টি গ্রামের ১৩০ জন তরুন যুবক হুইপ ইকবালুর রহিম এমপি’র সততার আদর্শে অনুপ্রাণিত হয়ে আগামিতে নৌকা মার্কার পক্ষে পথ চলার অঙ্গীকার করেন।

অনুষ্ঠানে ১৩০ জন তরুন যুবককে ইকবালুর রহিমের নৌকা মার্কার পক্ষে কাজ করার লক্ষ্যে শপথ পাঠ করান শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইসাহাক চৌধুরী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৮নং শংকরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহ জামাল সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আতউর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য