দিনাজপুরের নবাবগঞ্জে মাদকসেবীকে পুলিশের হাতে ধরিয়ে দেয়ার জের ধরে গ্রাম পুলিশের দফাদার গোলাম মোস্তফাকে মারপিটে আহত করা হয়েছে। সে বর্তমানে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

উপজেলার মাহমুদপুর ইউনিয়নের দারিয়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে আহত গ্রাম পুলিশের দফাদার মোস্তফা জানায় রাত সাড়ে ৮ টার দিকে টুপির হাটের পার্শ্বে রাস্তা দিয়ে যাওয়ার সময় একই ইউনিয়নের মধ্যম মাগুরা গ্রামের মৃত হাতকাটা নুরুর ছেলে আনু সহ ৬/৭ জনের একটি সন্ত্রাসী দল তাকে মারপিট করে আহত করে।

এ সময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়। আনুকে মাদক সেবী হিসাবে পুলিশের হাতে ধরে দেয়ার জের ধরে সে এই ঘটনা ঘটায়। এ ঘটনায় সে থানায় অভিযোগ করেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা ডাঃ আল আমিন জানান মোস্তফার শরীরে ফুলা জখম থাকলেও ফেটে বা ভেঙ্গে যাওয়ার মত ঘটনা ঘটেনি।

অপরদিকে মোস্তাফাকে মারপিটের ঘটনায় তার সহ কর্মীরা ক্ষোভ প্রকাশ করেছে। থানা কর্মকর্তা ইনচার্জ(ওসি) সুব্রত কুমার সরকারের সাথে বিষয়টি নিয়ে যোগাযোগ করা হলে তিনি ঘটনাটি মৌখিক ভাবে জেনেছেন এবং তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য