আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার পলাশবাড়ী প্রেস ক্লাব একাংশের সভাপতি সাংবাদিক রবিউল হোসেন পাতার কন্যা ব্র্যাক কর্মি লুনা (২২) কর্মস্থল মিঠাপুকুরে মোটরসাইকেল সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন (ইন্না লিল্লাহি… রাজিউন)।

পারিবারিক সূত্র জানায়, ইত্তেফাক ও দাবানল পত্রিকার পলাশবাড়ী উপজেলা প্রতিনিধি সাংবাদিক রবিউল হোসেন পাতার কন্যা ফরিদা রাজিয়া লুনা। সে রংপুর জেলার মিঠাপুকুর ব্র্যাক শাখায কর্মরত ছিলেন।
অন্যান্য দিনের ন্যায় বুধবার অফিসিয়াল দায়িত্ব পালনের উদ্দেশ্যে লুনা তার মোটরসাইকেল হাঁকিয়ে কর্মস্থল থেকে বেরিয়ে পড়েন।

মোটরসাইকেল চালিয়ে লুনা তার গন্তব্যের দিকে রওনা দেন। এসময় ফুলবাড়ী কয়লাখনি সড়কে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী অপর একটি যানবাহনের সাথে সজোরে সংঘর্ষ ঘটে। মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় লুনা ঘটনাস্থলেই নিহত হন।

নিহত লুনার লাশ মিঠাপুকুর থেকে ওইদিনই পলাশবাড়ী উপজেলা সদরের নুনিয়াগাড়ী গ্রামে তার পিত্রালয়ে পৌঁছে। গভীর শোকে মুহ্যমান পিতা-মাতা, ভাই-বোন ও পরিবারের সদস্য ছাড়াও প্রতিবেশিদের মাঝে এসময় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা ঘটে। বুধবার বাদ এশা নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

সাংবাদিক কন্যা লুনার অকাল মৃত্যুতে প্রেস ক্লাব (চৌমাথা পিয়ারী মার্কেট) সভাপতি মো. রফিকুল ইসলাম, সহ-সভাপতি ফেরদৌস মিয়া, সাধারণ সম্পাদক মাসুদার রহমান মাসুদ, সহ-সাধারণ সম্পাদক আবু জাফর মন্ডল, অর্থ সম্পাদক আরিফ উদ্দিন ছাড়াও স্থানীয় কর্মরত পেশাজীবি সকল সাংবাদিকের পক্ষ থেকে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ শোকাভিভূত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য