এখনো আঁধারে দর্শকপ্রিয় অভিনেত্রী মেহজাবিন। প্রশ্নের উত্তর খুঁজছেন তিনি। পাঠক মুক্তিযুদ্ধভিত্তিক একটি টেলিফিল্মের গল্পে এভাবে দেখা যাবে মেহজাবিনকে। এটি রচনা করেছেন হাছান মুহাম্মদ তারেক ও পরিচালনা করেছেন সঞ্জয় সমদ্দার। এই টেলিছবিতে মেহজাবিন অভিনয় করেছেন রুমানা চরিত্রে। এই সময়ের একজন তরুণী।

মুক্তিযুদ্ধের সময় তার বাবা দেশবিরোধী ছিলেন। মুক্তিযুদ্ধ ও তার পরবর্তী সময়ের প্রেক্ষাপটে টেলিছবিটি নির্মাণ করা হয়েছে। নতুন বছরের চমক হিসেবে ৫ই জানুয়ারি বিকাল ৩টায় চ্যানেল আইয়ে এটি প্রচার হবে। টেলিছবিটি প্রসঙ্গে মেহজাবিন বলেন, টেলিফিল্মটির গল্প আমার ভালো লেগেছে। মুক্তিযুদ্ধের অনেক অজানা কাহিনি রয়েছে।

সেই অজানা কাহিনীর সূত্র ধরেই এ সময়ের প্রেক্ষাপটের গল্প এটি। আমার সর্বোচ্চটা দিয়ে অভিনয়ের চেষ্টা করেছি। এই ধরনের গল্পে কাজ করতে বরাবরই স্বাচ্ছন্দ্যবোধ করি। টেলিছবিটিতে মেহজাবিনের বিপরীতে অভিনয় করেছেন জোভান। এ ছাড়া আরও অভিনয় করেছেন, খায়রুল আলম সবুজ, ফজলুর রহমান বাবু, শেলী আহসানসহ অনেকে।

এদিকে মেহজাবিন বর্তমানে ভালোবাসা দিবস ও ঈদের নাটকের কাজ করছেন বলে জানান। ভালোবাসা দিবসের জন্য মিজানুর রহমান আরিয়ানের ‘আস্থা’ শিরোনামের একটি একক নাটকের কাজ শেষ করেছেন তিনি। ঈদের জন্যও নাম চূড়ান্ত না হওয়া কয়েকটি নাটকের কাজ করছেন তিনি। অভিনয়ের পাশাপাশি নাচেও এই অভিনেত্রীকে দেখা যায়।

সম্প্রতি বাংলাদেশ টেলিভিশন, এটিএন বাংলা ও এনটিভিসহ বিভিন্ন চ্যানেলের জন্য কয়েকটি নাচের প্রোগ্রামে অংশগ্রহণ করেছেন। এই প্রসঙ্গে মেহজাবিন বলেন, আমাদের দেশে এখন স্টেজ শোর মৌসুম চলছে। স্পেশাল স্টেজশোগুলোও করছি। সত্যি বলতে অভিনয়ের পাশাপাশি ভালোবাসা থেকেই নাচ করি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য