সংবাদ সম্মেলনঃ ২৭ ডিসেম্বর বুধবার দিনাজপুর প্রেসক্লাব হলরুমে দিনাজপুর শহরের সুইহারী মহল্লার মৃত: আব্দুর রহমানের পুত্র মোঃ মকবুল হোসেন বুলু জালিয়াত-ভূমিদস্যুদের বিরুদ্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন করেন।

তিনি লিখিত প্রতিবেদনে বলেন, আমার মালিকানাধীন জমি মহাবলিপুর মৌজায় ১.২১ একর জমি মোঃ ওমর ফারুক, পিতা-জয়নাল, মোঃ রুস্তম আলী, পিতা-মৃত নবী বকস মল্লা, উভয়ের সাং- সরদারপাড়া, মোঃ মাহাফুজুর রহমান, পিতা-মৃত: আব্দুল, সাং- নশিপুর, মোঃ খোকন, পিতা- সজির উদ্দিন, সাং-কর্ণাই, মোঃ লুৎফর রহমান, পিতা-আফতাব উদ্দিন, মোঃ মানু, পিতা- অজ্ঞাত, মোঃ মহুরুল, পিতা-মৃত: মাহাতাব উদ্দিন, আজাহার আলী, পিতা-মৃত: মজিবর রহমান, সর্বসাং- মহাবলিপুর (বাঁশেরহাট), সদর, দিনাজপুর। তিনি লিখিত প্রতিবেদনে বলেন, আমার মালিকনাধীন জমি মহাবলিপুর মৌজায় ১.২১ একর জমি উপরোক্ত আপরাধীরা বে-আইনীভাবে জাল দলিল করে জবর দখল করার চেষ্টা করছে।

তিনি আরো বলেন, উপরোক্ত অপরাধীরা জাল দলিল নং-১৫১৩৬, তারিখ-২৮/১২/১৯৫৫ ইং এবং জাল ভিপি খতিয়ান নং-২০১ নিজেরাই তৈরী করে জবর দখল করার চেষ্টা করছে। সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি পুলিশ প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মাইনোরিটি ওয়াচ দিনাজপুর জেলার সভাপতি কমল কর্মকার, সাধারণ সম্পাদক শ্যামল ব্যানার্জী, উপদেষ্টা জ্যোতির্ময় ব্যানার্জী ও বাদির ছোট ভাই মোঃ শাহিনুর ইসলাম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য