মাহবুবুল হক খান, দিনাজপুর থেকেঃ দিনাজপুরে আলোচনা সভা ও কেক কেটে বাংলাদেশ জাতীয়তবাদী সামাজিক সংস্কৃতিক সংস্থা-জাসাসের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

বুধবার (২৭ ডিসেম্বর) জেল রোডস্থ দলীয় কার্যালয়ে জাতীয়তবাদী সামাজিক সংস্কৃতিক সংস্থা-জাসাস দিনাজপুর জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা জাসাসের সভাপতি প্রভাষক মো. আক্তারুজ্জামান আকতারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির রংপুর বিভাগীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব মো. লুৎফর রহমান মিন্টু, যুগ্ম আহবায়ক ও সাবেক এমপি আলহাজ্ব রেজিনা, যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. মো. মোফাজ্জল হোসেন দুলাল, যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহবুব আহম্মেদ, হাসানুজ্জামান উজ্জল, মো. জাহাঙ্গীর আলম।

সভায় প্রধান অতিথি সৈয়দ জাহাঙ্গীর আলম বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আগামী নির্বাচন থেকে দুরে রাখতে সরকার তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে তাঁকে হয়রানী করছে। ফলে প্রতিদিন তাঁকে আদালতে হাজিরা দিতে হচ্ছে। সারা দেশে বিএনপির অন্যান্য নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানী করছে। কিন্তু ষড়যন্ত্র করে বিএনপিকে নির্বাচন থেকে দুরে রাখা যাবে না। বিএনপির সর্বস্তরের নেতাকর্মীকে এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাড়ানোর আহবান জানান সৈয়দ জাহাঙ্গীর আলম।

যুবদল নেতা মঞ্জুর মোর্শেদ সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন মো. রেজাউল ইসলাম। অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা মুক্তিযোদ্ধা দলের সভাপতি মো. মকশেদ আলী মঙ্গলিয়া, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. মো. আনিসুর রহমান চৌধুরী, জিয়া পরিষদ জেলা শাখার যুগ্ম আহবায়ক মো. তৌহিদুল ইসলঅম লাবু, জাসাস দিনাজপুর পৌর কমিটির আহবায়ক ড. রেহানা বানু, কোতয়ালী কমিটির আহবায়ক মো. হুমায়ূন কবির আনাফ, জাসাস নেতা মো. রাজিউর রহমান, এম এ সালাম, মো. আব্দুস সালাম, বিএনপি নেতা মজিবুর রহমান, মো. ওয়াহেদ সাদিদ তুহিন, মো. কবিরুল ইসলাম জুয়েলসহ জাসাস ও বিএনপির অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দ জাহাঙ্গীর আলম অন্যান্য অতিথিদের সাথে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য