আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ হাইকোর্টের এক নির্দেশে গাইবান্ধা জেলা মটর মালিক সমিতির কার্যনির্বাহী কমিটির সকল কার্যক্রম ২ মাসের জন্য স্থগিত করা হয়েছে।

জনৈক মটর মালিক শামছুন নাহারের পক্ষে গাইবান্ধা জেলা দায়রা জজ আদালত কর্তৃক প্রদত্ত না মঞ্জুরের আদেশের বিরুদ্ধে সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে রিট পিটিশন দাখিল করলে বিচারপতি মো. ইমদাদুল হক আজাদ গাইবান্ধা জেলা মটর মালিক সমিতির কার্যনির্বাহী কমিটির সকল কার্যক্রম দু’মাসের জন্য স্থগিত ঘোষণা করেন।

জানা গেছে, বর্তমান কার্যনির্বাহী কমিটি মহামান্য হাইকোর্টের উক্ত আদেশ গত ১৯ ডিসেম্বর প্রাপ্ত হওয়ার পর থেকে সকল কার্যক্রম সভা সমিতি, চেইন আদায়সহ অন্যান্য যে সমস্ত কার্যক্রম রয়েছে তা বন্ধ করে দিয়েছে।

এমনকি হাইকোর্টের নির্দেশের প্রতি সম্মান প্রদর্শন পূর্বক মটর মালিক সমিতির জেলা অফিসটিও তালাবদ্ধ করে রাখা হয়েছে। হাইকোর্ট কর্তৃক স্থগিতকৃত জেলা মটর মালিক সমিতির কর্মকর্তাদের সাথে যোগাযোগ করলে তারা এ তথ্য জানান।

এমতাবস্থায় গাইবান্ধায় পরিবহন সেক্টরে অভ্যন্তরীন ও দুরপাল্লার সকল বাস এবং যানবাহনগুলো সম্প্রতি মটর মালিক সমিতির নির্দিষ্ট কোন নিয়ন্ত্রন ছাড়াই স্বনিয়ন্ত্রিত ভাবেই চলাচল করছে।

হাইকোর্ট খোলার পর এব্যাপারে উচ্চ আদালতের নতুন কোন নির্দেশনার পরিপ্রেক্ষিতে এক্ষেত্রে পরবর্তী কার্যক্রম শুরু হতে পারে বলে পরিবহন সেক্টরের বিভিন্ন লোকজন জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য