দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ মোঃ হাবিবুল ইসলাম বাংলাদেশ অর্থনীতি সমিতির ২০তম দ্বি-বার্ষিক সম্মেলনে আবুল বারকাত-জামালউদ্দিন প্যানেল থেকে কার্য নির্বাহী কমিটির সদস্য পদে পুনরায় নির্বাচিত হয়েছেন।

ঢাকার ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে গত ২১-২৩ ডিসেম্বর অর্থনীতিবিদদের সংগঠন বাংলাদেশ অর্থনীতি সমিতির ২০ তম দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের প্রতিপাদ্য ছিল ‘অর্থশাস্ত্র ও নৈতিকতা’ সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি।

৩ দিনের এই সম্মেলনে মোট ১১৫টি গবেষনা প্রবন্ধ উপস্থাপন করা হয়। সম্মেলনের শেষ দিনে সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সমিতির ২৯টি পদের মধ্যে ২৮টি পদে আবুল বারকাত-জামালউদ্দিন প্যানেল জয়ী হয়। সমিতির সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দিতায় অধ্যাপক ড. আবুল বারাকাত এবং ড. জামালউদ্দিন আহমেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হন। নতুন কমিটি আগামী ২ বৎসরের জন্য দায়িত্ব পালন করবে।

উল্লেখ্য অধ্যক্ষ হাবিবুল ইসলাম অর্থনীতি সমিতি ছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত। উদীচী, দিনাজপুর নাট্য সমিতি ও জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির (দুদক) সহ-সভাপতি, নাজিমুদ্দিন লাইব্রেরীর সহ-সম্পাদক, ধ্র“ব পরিষদ উত্তর-পশ্চিম অঞ্চলের সভাপতি এবং সচেতন নাগরিক কমিটির (টিআইবি) সদস্য।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য